অনুষ্কা শর্মার যমজ জুলিয়া মাইকেলস? কীভাবে সম্ভব?

বলা হয়, পৃথিবীতে একইরকম দেখতে ছ'জন মানুষ থাকেন। সম্প্রতি বলিউড তারকা অনুষ্কা শর্মা নেটদুনিয়ায় খুঁজে পেলেন তাঁরই মতো দেখতে আরও একজনকে। কে জানেন?

By: Mumbai  Published: February 6, 2019, 1:07:39 PM

বলা হয়, পৃথিবীতে একইরকম দেখতে ছ’জন মানুষ থাকেন। সম্প্রতি বলিউড তারকা অনুষ্কা শর্মা নেটদুনিয়ায় খুঁজে পেলেন তাঁরই মতো দেখতে আরও একজনকে। কে জানেন? অনুষ্কা শর্মা ও আমেরিকান গায়িকা জুলিয়া মাইকেল একই রকম দেখতে। জুলিয়া যথেষ্ট জনপ্রিয়, এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর ভেরিফায়েড অ্যাকাউন্ট রয়েছে। তিনিই এদিন একটি ছবি পোস্ট করেছেন সোশালে, যা অন্তত ভারতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রাম ও টুইটারে ছবিটি পোস্ট করেন জুলিয়া। কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়া ‘জিরো’ অভিনেত্রী অনুষ্কার সঙ্গে তাঁর মিল খুঁজে পেতে থাকেন। ছবিটা এতটাই অনুরূপ যে অ্যাকাউন্টের পক্ষ থেকেও তাঁদের ছবি একবার যাচাই করতে বলা হয়।

ডিজিটাল মিডিয়ায় অনুরোধে শেষ পর্যন্ত নিজেদের ছবি একসঙ্গে পোস্ট করলেন জুলিয়া মাইকেলস। এমনকি নিজেদের মজার ছলে যমজও বললেন গায়িকা।

আরও পড়ুন, তিনটি ছবি, ১০০০ কোটি আয়, নেপথ্য নায়ক রজনীকান্ত

উত্তর দিতে দেরি করেননি অনুষ্কা শর্মাও। বললেন, “ছ’জনের একজনকে পেয়ে গিয়েছি, পাঁচজন অনুরূপ বাকি রয়েছেন।”

এ তো গেল নিজের মতো দেখতে আর একজনকে খুঁজে পাওয়ার কথা। কাজের কথা বলতে গেলে, অনুষ্কা শর্মা অভিনীত আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আর এখনও পর্যন্ত নতুন কোনও প্রজেক্টের কথা ঘোষণা করেননি অনুষ্কা। তবে শোনা যাচ্ছে, পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে আরও একটি ছবি প্রযোজনা করতে চলেছেন বিরাট কোহলি পত্নী।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Apparently we are twins julia michaels reaches out to anushka sharma72211

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং