scorecardresearch

বড় খবর

পথশিশুদের ফুটবল কোচ অমিতাভ বচ্চন! ‘ঝুন্ড’ নিয়ে শিগগিরিই হাজির হচ্ছেন

অবহেলিত বাচ্চাগুলোকে জীবনে বাঁচার রসদ জোগাবেন বিগ বি। ৪ মার্চ আসছে ‘ঝুন্ড’।

Amitabh Bachchan, Jhund, Jhund release date, অমিতাভ বচ্চন, ঝুন্ড, bengali news today
অমিতাভ বচ্চন, ঝুন্ড

এবার পথশিশুদের ফুটবল কোচিং দেবেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অভিনেতা এবার পেশায় প্রফেসর। রাস্তাঘাটে আস্তাকুঁড়েতে থাকা শিশুরা যেখানে দু’ মুঠো ভাতের অভাবে ঘুরে বেড়ায়, কিংবা সামান্য পয়সা অর্জনের জন্য খারাপ নেশায় জড়িয়ে যায়, সেই অবহেলিত বাচ্চাগুলোকেই জীবনে বাঁচার রসদ জোগাবেন বিগ বি। ফুটবল পায়ে দৌঁড়ে সমাজের প্রথমসারিতে দাঁড়ানোর পাঠ দেবেন। সিনেমার পর্দায় খুব শিগগিরিই সদলবলে ‘ঝুন্ড’ (Jhund) নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা।

গত ২ বছর ধরে অতিমারী আবহে প্রেক্ষাগৃহের দরজায় তালা ঝোলার কারণে ‘ঝুন্ড’ নিয়ে দর্শকদের সামনে আসতে পারেননি অমিতাভ। তবে এই স্পোর্টস ড্রামা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করতেও রাজি ছিলেন না নির্মাতারা। কারণ বড়পর্দায় এহেন ফুটবল ম্যাচ, যেখানে অমিতাভ নিজে কোচের ভূমিকায় রয়েছেন, সেটা দেখার আমেজই আলাদা হবে। শেষমেশ সমস্ত প্রতিকূলতা সরিয়ে মার্চের ৪ তারিখ মুক্তি পাচ্ছে ‘ঝুন্ড’।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত শাবানা আজমি, খবর পেয়েই বনি কাপুরের পরামর্শ, ‘জাভেদের থেকে দূরে থাকো’]

পরিচালনা করেছেন নাগরাজ পোপাটরাও মঞ্জুলে। যিনি কিনা মারাঠি সিনে ইন্ডাস্ট্রির ব্লকব্লাস্টার ছবি ‘সাইরাত’ এবং ২০১৩ সালে মুক্তি পাওয়া খ্যাতনামা ছবি ‘ফ্যানড্রাই’-এর পরিচালনা করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে, ‘ঝুন্ড’কে প্রেক্ষাগৃহে রিলিজ করার জন্য গত দু বছর ধরে বেজায় চেষ্টা চালিয়েছিলেন তিনি। এমনকী ক্রিউ মেম্বাররাও সাহায্য করেছেন। কিন্তু লাভ হয়নি। অবশেষে সবুরে মেওয়া ফলেছে। রিলিজ করছে ‘ঝুন্ড’।

যৌথভাবে এই সিনেমার প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, রাজ হিরেমঠ, সবিতা রাজ, নাগরাজ মঞ্জুলে, গার্গি কুলকার্নি এবং মিনু অরোরা। টি-সিরিজের ব্যানারেই তৈরি হয়েছে ছবি। উল্লেখ্য, ‘ঝুন্ড’-এ নাগপুরের এক প্রফেসরের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। নাম বিজয় বর্স। যিনি বস্তি এলাকার বাচ্চাদের নিয়ে একটি ফুটবল টিম তৈরি করেন।

প্রসঙ্গত, ‘ঝুন্ড’ ছাড়াও এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় দিন গুণছে অমিতাভ বচ্চনের ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ফ্রেমে বিগ বি’র পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে আলিয়া ভাট, রণবীর কাপুরকেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchans jhund to release date out