scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত শাবানা আজমি, খবর পেয়েই বনি কাপুরের পরামর্শ, ‘জাভেদের থেকে দূরে থাকো’

অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই দুঃসংবাদ দিয়েছেন।

Shabana Azmi, Javed Akhtar, Bonny Kapoor, শাবানা আজমী, বনি কাপুর, জাভেদ আখতার, bengali news today
শাবানা আজমি, জাভেদ আখতার, বনি কাপুর

করোনার তৃতীয় ঢেউয়ে বলিউডে একের পর প্রবীণ-নবীন শিল্পী আক্রান্ত। এবার কোভিড পজিটিভ হওয়ার খবর শোনালেন শাবানা আজমি (Shabana Azmi)। সোমবার রাতেই বলিউড অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় এই দুঃসংবাদ দিয়েছেন। যে পোস্টের কমেন্ট সেকশনে শাবানাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বলিউডের অনেক তারকারাই। সেখানেই প্রযোজক বনি কাপুরকে সটান পরামর্শ দিতে দেখা গেল যে, শাবানা যেন স্বামী জাভেদের থেকে দূরে থাকেন এই সময়ে।

নিজের পুরনো একটি ছবি পোস্ট করে শাবানা আজমি লিখেছেন, “আজই আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই নিভৃতাবাসে রয়েছি। যে বা যাঁরা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই কোভিড টেস্ট করান।” অভিনেত্রীর এমন পোস্টে আরোগ্য কামনা করেছেন দিব্যা দত্ত, মনিশ মালহোত্রা, তিলোত্তমা সোম, লিলেট দুবের মতো একাধিক তারকারা। বনি কাপুরও উদ্বেগ প্রকাশ করেছেন তাঁদের পাশাপাশি। তবে তাঁর পরামর্শ, “হা ঈশ্বর, এই সময়ে দয়া করে জাভেদ সাহেবের থেকে দূরে থাকুন।”

[আরও পড়ুন: ‘সাবধান! করিনা কিন্তু বিপজ্জনক মেয়ে’, বিয়ের আগেই সইফকে সতর্ক করেছিলেন অক্ষয়]

প্রসঙ্গত, করোনায় বর্ষীয়াণদেরকে নিয়েই চিন্তার ভাঁজ পড়েছে কপালে। সেই প্রেক্ষিতেই বোধহয় বলিউডের প্রবীণ গীতিকার জাভেদকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বনি কাপুর। তাঁর মতো অনেকেই অবশ্য সত্তরোর্দ্ধ জাভেদের শারীরিক পরিস্থিতির খোঁজ নিয়েছেন শাবানা পোস্টে।

উল্লেখ্য, বছর দুয়েক আগে অতিমারীর প্রথম ঢেউয়ে যখন দেশেরল জনজীবন বিপর্যস্ত হয়েছিল, সেইসময়ে এক সাক্ষাৎকারে শাবানা আজমী জানিয়েছিলেন যে, এভাবে গৃহবন্দী থাকা যে তাঁর কাছে কতটা কষ্টকর। তিনি বলেছিলেন, জাভেদ আখতার এমনিতেই লেখালেখির জন্য মাঝেমধ্যে একেবারে নিভৃতাবাসে চলে যান, তাই লকডাউন তাঁর ওপর খুব একটা প্রভাব ফেলেনি। কিন্তু শাবানার ক্ষেত্রে তা ভীষণ অস্বস্তিকর। তবে লকডাউনে যে স্বামীর সঙ্গে গৃহবন্দি থেকে সময় কাটানোর সুযোগ পেয়ে খুশি হয়েছিলেন, সেকথা অবশ্য স্বীকার করে নিয়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabana azmi tested covid positive