সোহম-অরুণিমার জীবনে কি আসতে চলেছে ‘১৭ সেপ্টেম্বর’?

একা্ন্নবর্তী পরিবার ভেঙে গিয়ে তৈরি হয় অণু পরিবার। কিন্তু তারপরেও কি যা চেয়ে এই ব্যবস্থা সেই শান্তি মেলে? নিজেরা স্বাবলম্বী হতে পারে? ''সমাজের প্রত্যাশার জাঁতাকলে কতটা অসহায় একটি পরিবারের বন্ধন?''

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: August 10, 2019, 10:22:07 AM

সাধারণ মধ্যবিত্ত পরিবার, একসঙ্গে একজোটে, সুখে-দুঃখে অবিচল ছিল। সেখান থেকেই মতবিরোধ, মনোমালিন্য।একা্ন্নবর্তী পরিবার ভেঙে গিয়ে তৈরি হয় অণু পরিবার। কিন্তু তারপরেও কি যা চেয়ে এই ব্যবস্থা সেই শান্তি মেলে? নিজেরা স্বাবলম্বী হতে পারে? সহজ-সরল পারিবারিক কাহিনির মধ্যে দিয়ে পরিবারিক বিচ্ছেদে ও সঙ্কটের চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক অমিতাভ ভট্টাচার্য।

গল্প চলে সাধারণ মধ্যবিত্ত পরিবারের নিয়মিত দ্বন্দ্ব, জীবনযাপনকে নিয়ে, মতবিরোধ যৌথ পরিবারের সঙ্গে করে। ছবির নাম ১৭ সেপ্টেম্বর।মুখ্য্ ভূমিকায় আরও একবার দেখা যাবে সোহম-অরুণিমাকে। এর আগে রঞ্জন বন্দ্যোপাধ্যায়ের রং বেরংয়ের কড়ি ছবিতে দেখা গিয়েছিল এই জুটিকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার।

আরও পড়ুন, পদ হারালেন প্রসেনজিৎ! কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী

 

View this post on Instagram

 

#new movie #17th September

A post shared by Arunima Ghosh (@iamarunimaghosh) on

কিছুদিন আগে অরুণিমা ঘোষ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন ছবির শুটিংয়ের একটা অংশ। ইতিমধ্যেই শেষ হয়েছে এই ছবির শুটিং। ছবিতে সোহম-অরুণিমা ছাড়াও দেখা যাবে অম্বরি শভট্টাচার্য, বিশ্বজিৎ চক্রবর্তীর, অনিন্দিতা বোসের মতো শিল্পীেদের।ক্যামেলিয়া প্রোডাকশনের ছবি ১৭ সেপ্টেম্বরে-র সঙ্গীত পরিচালনায় স্যাভি।ক্যামেরার দায়িত্ব সামলেছেন গোপী ভগত।১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই আরবান ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitava bhattacharyas shoteroi september soham chakraborty and arunima ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং