বড় খবর

বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন অনন্যা চট্টোপাধ্যায়

”আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখনও আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। কয়েকটা সই চার বছরের বিয়ে  এবং আট বছরের সম্পর্কের ইতি টানবে।”

ananya 759
বিয়ে ভাঙছে অনন্যা-রাজের।

বিবাহিত জীবনের ইতি। চার বছর পর নিজেদের সম্পর্কে বিচ্ছেদ আনছেন অনন্যা চট্টোপাধ্যায় ও রাজ বন্দ্যোপাধ্যায়। একে অপরের থেকে আলাদা হওয়ার সিন্ধান্ত নিয়েছেন এই পাওয়ার কাপল। বিয়ের আগে চার বছরের সম্পর্ক ছিল অনন্যা-রাজের। এদিন সোশাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে নিজেদের সম্পর্কের শেষের কথা জানান রাজ।

পোস্টে তিনি লেখেন,”নতুন বছর নতুন জীবন। কোন শেষই খুশির হয়না। কারণ যা কিছু ভালবাসার তার একদিন শেষ হয়”। আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখনও আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। কয়েকটা সই চার বছরের বিয়ে  এবং আট বছরের সম্পর্কের ইতি টানবে। আমি ভীষণ ভাগ্যবান যে আমার মতো নিতান্ত সাধারণ মানুষ এরকম প্রতিভাবান মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে পেরেছে। ওঁর সঙ্গে কাটানো সমস্ত মূহুর্ত আমার মনে থাকবে।তবুও এগিয়ে যেতেই তো হয়। আশা করব ও জীবনে আরও সফল হোক।”

আরও পডুন, আগামী বছর বিয়ে! সুদীপ্তা জানালেন কে হবেন তাঁর জীবনসঙ্গী

রাজ আরও লেখেন, ”এই বার্তায় আমি এটাও বলতে চাইছি আপনারা আমাদের অনেক ভালবাসা দিয়েছেন। আশা করব এই সময়েও আমাদের ব্যক্তিগত জায়গা ও সময় দেবেন।এই পরিস্থিতি কাটিয়ে উঠে যাতে নতুন জীবনে ফিরতে পারি।”

যদিও এই বিষয়ে অভনেত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঋতুুপর্ণ ঘোষের পরিচালনায় ‘আবহমান’ ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। এর পরে ‘ইতি মৃণালিনী’, ‘তিন কন্যা’, ‘মেঘে ঢাকা তারা’-র মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি।

Web Title: Ananya chatterjee divorce with husband raj banerjee after 4 years of marriage

Next Story
এবার বিয়ে! মন ঠিক করে ফেলেছেন নাকি ‘বাহুবলী’-অভিনেত্রীRumours on Baahubali actress Tamanna Bhatia searching for her groom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com