বড় খবর

আগামী বছর বিয়ে! সুদীপ্তা জানালেন কে হবেন তাঁর জীবনসঙ্গী

Sudipta Banerjee marriage plans: অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্তটা নিয়েই ফেলেছেন। এবার বিয়েটা সেরেই ফেলবেন তিনি। জানালেন ঠিক কেমন মানুষকে তিনি চান জীবনসঙ্গী হিসেবে।

Sudipta Banerjee getting married next year
ছবি সৌজন্য: সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

Bengali actress Sudipta Banerjee marriage plans: শেষমেশ সিদ্ধান্তটা নিয়েই নিলেন সুদীপ্তা। অসম্ভব কাজপাগল এই অভিনেত্রী যে এত তাড়াতাড়ি সংসারী হতে চাইবেন, তা অনেকেরই প্রত্যাশার বাইরে। কিন্তু ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সুদীপ্তা জানালেন, এবার বিয়ে করবেন তিনি। তবে এখনই নয়, আগামী বছর। তার আগে রয়েছে বেশ কিছু কাজ। টেলিপর্দায় আবারও বড় চরিত্রে আসছেন অভিনেত্রী।

সান বাংলা-র ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সুদীপ্তাকে– ‘বিষকন্যা বিশাখা’। এই বিশাখাকে আসলে কামিনী নিয়ে এসেছে বিষলোক থেকে কারণ তার নিজের শক্তির চেয়েও বিশাখার শক্তি আরও অনেক বেশি। ”আমার দুটো লুক রয়েছে এই চরিত্রে”, জানালেন সুদীপ্তা, ”একটা তো হেড গিয়ার-বনেট পরে আর একটা সেই পদ্মাবতের দীপিকার মতো লুক, মোহিনী মূর্তির মতো। কিন্তু এর পরে আরও একটা কাজ আসছে, যেটা নিয়ে এখন কিছু বলতে পারব না। পরের মাস থেকেই সম্ভবত শুরু হবে। সেটা একটা লম্বা ট্র্যাক। অন্তত তেমনটাই শুনেছি আমি এখনও পর্যন্ত।”

Sudipta Banerjee planning to get married
ছবি: সুদীপ্তার ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: নতুন ধারাবাহিকে ফিরছে ‘পটলকুমার’ হিয়া

অথচ টেলিভিশনে ফিরত আসার একটুও ইচ্ছে ছিল না তাঁর। ফিরতে হল প্রযোজনা সংস্থার অনুরোধে। সুদীপ্তা মানেই দর্শক জানেন চোখ ঝলসানো স্ক্রিন প্রেজেন্স। নায়িকা সুদীপ্তাকেও দর্শক মুগ্ধ হয়ে দেখেছেন আবার খলনায়িকা সুদীপ্তার থেকেও দর্শক চোখ সরাতে পারেননি। তাই সুদীপ্তা যতই ছেড়ে যেতে চান টেলিপর্দাকে, টেলিজগত তাঁকে যেতে দিতে রাজি নয়।

Sudipta Banerjee getting married next year
ছবি সৌজন্য: সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

”আমি তাইল্যান্ড গিয়েছিলাম বেড়াতে। যেদিন আমার ফ্লাইট, সেইদিনই আমাকে ফোন করে ওরা বলে যে একটা কাজ রয়েছে”, বলেন সুদীপ্তা, ”আসলে সুরিন্দর ফিল্মস একমাত্র হাউস যেখানে গেলে মনে হয় যেন নিজের বাড়িতে এসেছি। সবাই এত প্রিয় এবং ভাল। এত কমফর্ট জোন এখনও পর্যন্ত আমি অন্য কোথাও পাইনি। তাই ওরা ডাকলে আমি কিছুতেই না করতে পারি না।”

আরও পড়ুন: টেলি তারকা সুদীপ্তার বিচ লুক ঝড় তুলছে সোশাল মিডিয়ায়

সুদীপ্তা জানালেন যে তিনি চেয়েছিলেন একটু ব্রেক নিতে কিন্তু কয়েক মাস আবারও একটু ব্যস্ততা থাকবে। তার পরে একটি বড় পরিকল্পনা রয়েছে। অভিনেত্রী মনস্থির করেছেন যে এবার বিয়েটা সেরেই ফেলবেন। তবে কোনও প্রেমের সম্পর্ক থেকে পরিণয়সূত্রে আবদ্ধ হওয়া নয়, দেখেশুনে বিয়েই করতে চান তিনি। ইতিমধ্য়েই পরিবারের পক্ষ থেকে পাত্রের সন্ধান শুরু হয়ে গিয়েছে।

Sudipta Banerjee getting married next year
ছবি সৌজন্য: সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

”পর্দার সুদীপ্তা আর বাস্তবের সুদীপ্তা একেবারেই দুটো আলাদা মানুষ। যাঁরা আমাকে চেনেন, তাঁরা জানেন আমি আসলে কতটা ইমোশনাল। নেগেটিভ চরিত্রে আমি খুব ঠান্ডা মাথায় বদমায়েশি করি আর তাতেই দর্শকের গা জ্বলে”, বলেন সুদীপ্তা, ”তাই আমাকে স্টেজে দেখে বা টেলিভিশনে দেখে দর্শক এক রকম ভাবেন আর আসলে আমি এক রকম।”

আরও পড়ুন: সেটে অন্ধকার হলেই চিৎকার! ভূতের সিরিজে অভিনয় করে ভয় বেড়ে গেল প্রিয়মের

সেই অন্য রকম সুদীপ্তাই এবার সংসারী হতে চাইছেন প্রবলভাবে। এমন একজন মানুষ চাইছেন যাঁর সঙ্গে কাটিয়ে দেওয়া যায় সারা জীবন। ”আমি আসলে খুব অ্যাডভেঞ্চারাস আবার একই সঙ্গে খুব ঘরোয়া, শান্ত। অনেকে হয়তো ভাবেন আমি খুব কেরিয়ারকেন্দ্রিক। আমি কাজ ভালবাসি কিন্তু কেরিয়ার আমার সবকিছু নয়। বরং আমি চাই এমন একজন মানুষ আসবে আমার জীবনে, যে আমাকে ভীষণ ভালবাসবে। পাগল আমি আর শান্ত আমি, দুই আমিকেই বুঝবে। তার কোলে মাথা রেখেই আমি চোখ বুজতে চাই”, বলেন সুদীপ্তা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali television actress sudipta banerjee shares her marriage plans

Next Story
প্রসেনজিৎ কি মুকুলের হাত ধরে বিজেপিতে? নায়ক-ঘনিষ্ঠদের মুখে ‘সৌজন্যে’র তত্ত্বprasenjit,প্রসেনজিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com