scorecardresearch

বড় খবর

কাতারে মেসি-ম্যাজিক, গ্যালারিতে নীল-সাদা জার্সিতে অনন্যা, সঙ্গে ‘বিশেষ বন্ধু’টি কে?

এমনকী ডিজাইনার মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও একসঙ্গে দেখা যায় দুজনকে।

কাতারে মেসি-ম্যাজিক, গ্যালারিতে নীল-সাদা জার্সিতে অনন্যা, সঙ্গে ‘বিশেষ বন্ধু’টি কে?
আর্জেন্টিনার জার্সি পরে কাতারে মেসিদের জন্য গলা ফাটাচ্ছেন অনন্যা।

মঙ্গল-রাতে কাতারের মাঠে ম্যাজিক দেখিয়েছেন মেসি। ক্রোয়েশিয়াকে সেমিফাইনালে উড়িয়ে দিয়ে ষষ্ঠবার বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। মাঠে যখন দ্যুতি ছড়াচ্ছেন এলএম টেন, সেইসময় দর্শকাসনে সরপরিবারে আর্জেন্টিনার জয় উপভোগ করলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। পরিবারের সঙ্গে কাতার গেছেন অনন্যা। লাইগার অভিনেত্রী গ্যালারিতে নীল-সাদা জার্সি পরে আর্জেন্টিনার জন্য গলা পাঠালেন।

কিন্তু বিশ্বকাপে পরিবার ছাড়াও অনন্যার সঙ্গী হয়েছেন আরেকজন। যাঁকে নিয়েই কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। অনন্যার এই বিশেষ বন্ধুই এখন খবরের শিরোনামে। সেই ব্যক্তি হলেন আদিত্য রয় কাপুর। অনন্যা এবং আদিত্য যে প্রেম করছেন এমন গুঞ্জন অনেক দিন ধরেই বলিউডে ঘুরছে।

সম্প্রতি কফি উইথ করণ শো-তে এসে অনন্যা জানিয়েছিলেন, আদিত্যকে তাঁর বেশ পছন্দ। এমনকী ডিজাইনার মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও একসঙ্গে দেখা যায় দুজনকে। এবার কাতার-যাত্রা নিয়ে সেই গুঞ্জন যেন মান্যতা পেল।

Ananya Panday watched Argentina-Croatia World Cup match with romoured BF Aditya Roy kapoor
সপরিবারে কাতারে অনন্যা, রয়েছেন আদিত্য রয় কাপুরও। ছবিটি সঞ্জয় কাপুর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

মঙ্গলবার রাতে বাবা চাঙ্কি পাণ্ডে, বন্ধু শানায়া কাপুর এবং শানায়ার বাবা অভিনেতা সঞ্জয় কাপুরের সঙ্গে ম্যাচ দেখার ছবি শেয়ার করেছেন অনন্যা। সেখানে দেখা গিয়েছে, আর্জেন্টিনার জার্সি পরে সেখানে মেসিদের জন্য গলা ফাটাচ্ছেন অনন্যা।

আরও পড়ুন এবার শাহরুখ-দীপিকার ‘পাঠান’ বয়কটের ডাক! কারণ জানলে অবাক হবেন

তবে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, চাঙ্কি, সঞ্জয় এবং শানায়ার সঙ্গে রয়েছেন আদিত্য রয় কাপুরও। আদিত্য তো পরিবারের অংশ নন, তাহলে কি প্রেমিক হিসাবেই কাতারে গিয়েছেন তিনি?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ananya panday watched argentina croatia world cup match with romoured bf aditya roy kapoor