scorecardresearch

বড় খবর

এবার শাহরুখ-দীপিকার ‘পাঠান’ বয়কটের ডাক! কারণ জানলে অবাক হবেন

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির একটি গান, বেশরম রং। আর এই গান ঘিরেই বিতর্কে জড়িয়েছেন শাহরুখ-দীপিকা।

এবার শাহরুখ-দীপিকার ‘পাঠান’ বয়কটের ডাক! কারণ জানলে অবাক হবেন
পাঠান ছবি নিয়ে শাহরুখ ও দীপিকা ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে।

ফের বড়পর্দায় মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে তাঁর বহু প্রতীক্ষীত ‘পাঠান’ ছবিটি। এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)। ‘পাঠান’ ছবি নিয়ে শাহরুখ ও দীপিকা ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির একটি গান, ‘বেশরম রং’। আর এই গান ঘিরেই বিতর্কে জড়িয়েছেন শাহরুখ-দীপিকা।

এই গানের ভিডিওতে দেখা গিয়েছে, বিকিনি পরে আবার মনোকিনি পরে নাচ করছেন দীপিকা। আর সেখানেই বেঁধেছে গোল। অনেকেই বলছেন, পুরনো একটি হিন্দি গান থেকে টোকা হয়েছে সুর। আবার দীপিকার পোশাক নিয়েও আপত্তি তুলেছেন অনেকে। যা নিয়ে ‘পাঠান’ বয়কটের (#BoycottPathaan) ডাক উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনরা বলছেন, দীপিকার মতো এত বড় মাপের অভিনেত্রীকে শরীর প্রদর্শন করতে হচ্ছে কেন ছবি হিট করানোর জন্য? এমন পোশাক পরে যদি ছবিতে নাচতে হয় তাহলে বলিউডের অবস্থা বেশ শোচনীয়। কেউ কেউ আবার ধর্মীয় সুড়সুড়ি দেখতে পেয়েছেন। গানের দৃশ্যে স্বল্পবসনা দীপিকাকে দেখে চটেছেন হিন্দু কট্টরবাদীরা। তাঁদের দাবি, গেরুয়া পোশাক পরে শাহরুখের সঙ্গে জলকেলি করে হিন্দু ধর্মের প্রতীকের অপমান করেছেন দীপিকা।

উল্লেখ্য, কিছুদিন আগেই মক্কায় উমরাহ করতে গিয়েছিলেন শাহরুখ। পরনে সাদা কাপড়, মাথায় উস্কোখুস্কো চুলে শাহরুখকে দেখে যেন একেবারেই চেনা দায় হয়ে পড়েছিল। তার পর কয়েকদিন আগে বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছেন শাহরুখ। যা নিয়েও হিন্দু কট্টরপন্থীদেৎ ট্রোলের শিকার হয়েছেন বলিউড বাদশাহ। যদিও শাহরুখের ছবি তুলতে মানা করছিলেন অনেকেই। এর আগেও মক্কার ছবি প্রকাশ্যে আসতেই নানান মন্তব্য শোনা গিয়েছিল।

আরও পড়ুন সামনেই ‘পাঠানের’ মুক্তি, মক্কায় কাবা দর্শনের পর বৈষ্ণোদেবী পৌঁছলেন শাহরুখ

এবার পাঠান মুক্তির আগেই যেভাবে ছবির গান নিয়ে শাহরুখ-দীপিকাকে কাটাছেঁড়া শুরু হয়ে গিয়েছে, তা নিয়ে প্রমাদ গুনছেন সিনে বিশেষজ্ঞরা। ছবি বয়কটের ডাক উঠেছে। আগেও বেশ কিছু হিন্দি ছবি বয়কটের জেরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এবারও তাই হলে শাহরুখ-দীপিকা সমস্যায় পড়বেন বলে মনে করছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Boycottpathaan trends as shah rukh khan deepika padukones movie song besharam rang released