টানা ২ ঘণ্টা জেরার পর ছাড়া পেলেন অনন্যা পাণ্ডে, ফের শুক্রবার নায়িকাকে তলব NCB’র

অনন্যাকে কী জিজ্ঞেস করলেন NCB আধিকারিকরা? বেরিয়েই জানালেন অভিনেত্রী।

Ananya Panday, Ananya Panday skips NCB questioning, Aryan Khan drug case, NCB, অনন্যা পাণ্ডে, এনসিবি হাজিরা এড়ালেন অনন্যা পাণ্ডে, এনসিবি, আরিয়ান খান মাদককাণ্ড, সমীর ওয়াংখেড়ে, bengali news today
NCB অফিসে দেরি করে যাওয়ার অনন্যা পাণ্ডেকে ধমক!

বৃহস্পতিবার সকালে মন্নতে হানা দেওয়ার পরই আরিয়ান খান ঘনিষ্ঠ ইন্ডাস্ট্রির আরেক স্টার-কিড অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিনেত্রীকে প্রাথমিক জেরার পর বাজেয়াপ্ত করা হয় তাঁর মোবাইল, ল্যাপটপ-সহ আরও গ্যাজেটস। এরপরই অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠানো হয় মুম্বইয়ের এনসিবি দপ্তরে। পৌঁছন বাবা চাঙ্কি পাণ্ডেও। প্রশ্ন উঠেছিল- আরিয়ান খানের মাদককাণ্ডে কি তাহলে অনন্যাও জড়িত? সেই উত্তর যদিও এখনও অধরা। এনসিবি আধিকারিকদের তরফে কিছু বলা না হলেও বৃহস্পতিবার শেষমেশ টানা ২ ঘণ্টা জেরার পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিস থেকে বেরন অনন্যা পাণ্ডে ও চাঙ্কি পাণ্ডে।

পরনে সাদা কুর্তি। চোখে চশমা। ওদিকে মেয়ের চিন্তায় মুখ ভার চাঙ্কিরও। আজ ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদেও এনসিবির আধিকারিকরা সন্তুষ্ট নন অভিনেত্রীর উত্তরে। আর সেই প্রেক্ষিতেই ফের আগামীকাল অর্থাৎ শুক্রবার অনন্যা পাণ্ডেকে তলব করেছে গোয়েন্দা আধিকারিকরা। সকাল ১১টার মধ্যে পৌঁছতে হবে এনসিবি অফিসে। আরিয়ানের সঙ্গে অনন্যার বন্ধুত্ব কেমন? হোয়াটসঅ্যাপ চ্যাটে কি নিয়েই বা কথা হত? এছাড়া চ্যাটের কোড ওয়ার্ডের মানেই বা কী? এনসিবির জেরায় এহেন যাবতীয় প্রশ্নের মুখে পড়তে হয়েছে বলে জানান অভিনেত্রী। মাদককাণ্ডে যে কোনওমতেই ছাড় পাচ্ছেন না বলিউডের তারকাসন্তানরা, তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

[আরও পড়ুন: ভারীবর্ষণে বিপর্যস্ত পাহাড়! প্রাণ হাতে সমতলে ফিরলেন পায়েল-দ্বৈপায়ণ]

অন্যদিকে, বৃহস্পতিবারও মাদককাণ্ডে জামিন পাননি আরিয়ান খান। বাড়ল শাহরুখ-পুত্রের জেল হেফাজত। কোর্টের আদেশে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে। অর্থাৎ গোটা মাসটাই জেলে থাকতে হচ্ছে শাহরুখ-সন্তানকে। শাহরুখ-পুত্রর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই বলিউড অভিনেত্রী অনন্যার নাম উদ্ধার হয়েছে। তাই বৃহস্পতিবার আচমকাই চাঙ্কি-অনন্যাদের বাড়িতে হানা দেয় এনসিবি আধিকারিকরা। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসাররা আপাতত খতিয়ে দেখছেন যে আরিয়ান খানের (Aryan Khan) মাদককাণ্ডে কি সত্যিই কোনওভাবে জড়িত অনন্যা? নাকি তাঁরা শুধু বন্ধুত্বের খাতিরে কথা বলেছিলেন? কারণ, এনসিবি সূত্রে এও বলা হয়েছে যে, “কাউকে তলব করা মানেই সেই ব্যক্তি অপরাধী নন। জেরা করার জন্যও ডাকা হয়। অনন্যাকেও সেই জন্যই তলব করা হয়েছে।”

প্রসঙ্গত, শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে চাঙ্কির (Chunkey Pandey) পরিবারের ঘনিষ্ঠতা সম্পর্কে ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। স্ত্রী গৌরী খানের বন্ধু চাঙ্কির স্ত্রী। সেই সূত্রে আরিয়ান খানের সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ বন্ধুত্ব অনন্যা পাণ্ডের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে যে, হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যাকে ‘অ্যানি’ বলে সম্বোধন করেছেন আরিয়ান। আজ সেই প্রেক্ষিতেই বলিউড নায়িকাকে ডেকে পাঠানো হয়েছে এনসিবির দপ্তরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ananya pandey leaves ncb office after 2 hours to appear on friday

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com