ভারীবর্ষণে বিপর্যস্ত পাহাড়! প্রাণ হাতে সমতলে ফিরলেন পায়েল-দ্বৈপায়ণ

ঘুঁটঘুঁটে অন্ধকার, বন্ধ ফোন… ভয়ংকর পরিস্থিতি পাহাড়ে।

Payel De, Dwaipayan Das, Payel De, Dwaipayan Das was trapped in Kalimpong, Heavy rain in North Bengal, ভারী বৃষ্টিতে বিপর্যস্ত পাহাড়, পায়েল দে, দ্বৈপায়ণ দাস, পাহাড়ে আটকে পায়েল-দ্বৈপায়ণ, bengali news today
ভারীবর্ষণে বিপর্যস্ত পাহাড়! সমতলে ফিরলেন পায়েল-দ্বৈপায়ণ

অতিমারীর অবসাদ কাটিয়ে একটু একটু করে ছন্দে ফিরছে পাহাড়। পুজোর আগে থেকেই ভীড় জমাতে শুরু করেছেন পর্যটকরা। টেলিপাড়ার তারকা-দম্পতি পায়েল দে (Payel De) ও দ্বৈপায়ণ দাসও (Dwaipayan Das) পরিবার নিয়ে গিয়েছিলেন দিন কয়েক নিভৃতে ছুটি কাটানোর জন্য। কিন্তু প্রকৃতির কোলে দু-দণ্ড জুড়নোর খোঁজে গিয়ে যে এমন বিপদে পড়তে হবে! তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেননি পায়েল-দ্বৈপায়ণরা।

সে কী ভয়ংকর অবস্থা! পায়েলের কথায়, দু-দিন পাহাড়ের সৌন্দর্য উপভোগ করার পরই তৃতীয়দিন থেকে শুরু হল ভারী বৃষ্টি। কারেন্ট নেই গোটা পাহাড়-জুড়ে। লোডশেডিং। গিয়েছিলেন কালিম্পং থেকে ২১ কিলোমিটার দূরের একটি নির্জন গ্রামে। দুর্যোগ শুরু হল একদিন পর থেকে। চারিদিকে ঘুঁটঘুঁটে অন্ধকার। ফোনে চার্জ নেই। কারও সঙ্গে যোগাযোগও করতে পারছেন না। এদিকে সঙ্গে পরিবারের সবথেকে খুদে সদস্য অর্থাৎ পায়েল-দ্বৈপায়ণের ছেলে মেরাক। আর শ্বশুর-শাশুড়ি। নিরাপদে সকলকে নিয়ে বাড়ি ফিরতে পারলেই বাঁচেন, তখন এই একটা চিন্তাই মাথায় ঘুরছিল দু’জনের।

[আরও পড়ুন: বাকি মাসটা জেলেই কাটবে আরিয়ানের, হেফাজতের মেয়াদ বাড়াল আদালত]

প্রকৃতির তাণ্ডব থেকে বাঁচতে তাই তড়িঘড়ি পাহাড় থেকে নামার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। শেষমেশ সপরিবারে সমতলে ফিরতে পেরেছেন প্রাণ হাতে করে। গিয়েছিলেন নিরিবিলি ট্যুর ডেস্টিনেশন টাকনায়। বৃহস্পতিবার সেখান থেকে ১৫ মিনিট হাঁটার পর নিচে নামার গাড়ি পেয়েছেন। কারণ, ভারী বৃষ্টির জেরে কালিম্পং থেকে নামার তিন-চারটে রাস্তা বন্ধ হয়ে গিয়েছিল। একটা রাস্তাই শুধু খোলা। তাও তাতে ধ্বস নেমে ভঙ্গুর পরিস্থিতি। কিছুক্ষণ যানবাহন চলার পর ফের সারাই চলছে। এমনকী, দম্পতির খুদে সন্তানকেও ব্যাগ কাঁধে হাঁটতে হয়েছে। অভিনেত্রীর আপশোস, বেড়াতে এসে এ কী বিড়ম্বনা! উপরন্তু পায়েল-দ্বৈপায়ণ দুজনেরই একদিনের শুট বাতিল হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payel de dwaipayan das was trapped in kalimpong due to heavy rain in dooars

Next Story
‘শক্তিমান’-এর অভিনেতারা এখন কোথায় জানেন?shaktiman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com