বড় খবর

Tamilrockers leaks Andhadhun Movie: আয়ুষ্মানের নতুন ছবি অনলাইনে ফাঁস করল তামিল রর্কাস

Tamilrockers leaks Ayushman Khurana’s Andhadhun Movie 2018: শুক্রবার বক্স অফিসে মুক্তি পাওয়ার পর যেই লাভের মুখ দেখতে শুরু করল, ঠিক সেই সময়েই এই বিপত্তি। রিলিজ হওয়ার একদিন পরেই পাইরেসি সাইটে লিক হয়েছে এই ছবি।

Tamilrockers leaks Ayushman Khurana' s Andhadhun: আয়ুষ্মান খুরানার সাম্প্রতিক ছবি অন্ধাধুন লিক হল টোরেন্টে।
Tamilrockers leaks Ayushman Khurana’ s Andhadhun: আয়ুষ্মান খুরানার সাম্প্রতিক ছবি অন্ধাধুন লিক হল টরেন্টে। ফ্রিতে অনলাইনে বা ডাইনলোড করে এই ছবি দেখা যাচ্ছে। প্রাইভেসির কড়াকড়ি থাকা সত্ত্বেও আবারও একইভাবে তামিল রকার্সদের হাতে পড়ল ‘অন্ধাধুন’। এই শুক্রবার বক্স অফিসে মুক্তি পাওয়ার পর যখনই লাভের মুখ দেখতে শুরু করল, ঠিক সেই সময়েই এই বিপত্তি। রিলিজ হওয়ার একদিন পরেই পাইরেসি সাইটে লিক হয়েছে এই ছবি। ফলে আগামীদিনে ছবির ব্যবসায় এর প্রভাব পড়েছে।

এদিকে কিছু ওয়েবসাইট লো কোয়ালিটির প্রিন্ট আপলোড করেছিল, কিন্তু অনেকে দাবী করেছেন এইচডি কোয়ালিটির পাইরেটেড কপি রয়েছে তাঁদের কাছে। চিত্র সামলোচকদের কাছ থেকে ভাল রিভিউ পাওয়ার পরও ‘অন্ধাধুন’ বক্স অফিসে গড়পরতা শুরু করেছিল। প্রথমদিনে ৭.২৫ কোটি টাকা আয় করেছিল এই ছবি।

আরও পড়ুন, Sui Dhaaga in Tamilrockers: মুক্তির একদিন পরেই ইন্টারনেটে লিক হল সুই ধাগা

ছবিতে আয়ুষ্মান খুরানা ছাড়াও রয়েছেন তাব্বু, রাধিকা আপ্তে, অনিল ধাওয়ান ও আরও অনেকে। পরিচালকের আসনে ছিলেন শ্রীরাম রাঘবন। ছবিতে দর্শক পরিচিত হন হ্যাপি গো লাকি পিয়ানো বাদক আয়ুষ্মান খুরানার সঙ্গে। তাঁরই সংলাপ অনুযায়ী, যখন মানুষ অন্ধ হওয়ার সমস্যার কথা জানেন, তখন সুবিধেগুলোর বিষয়ে অবগত নন কেন? তারপরেই আমরা মুখোমুখি হই প্রথম সুবিধে অর্থাৎ রাধিকা আপ্তের সঙ্গে। ছবিতে আয়ুষ্মানের প্রণয়াকাঙ্খীর ভূমিকায় দেখা যাবে রাধিকাকে। তাব্বুর সঙ্গে পরিচয় হওয়ার আগে কিন্তু ঠিকঠাকই ছিল আয়ুষ্মানের জীবন। পরিচালক আমাদের ইঙ্গিত দিয়েছেন যে তাব্বুর চরিত্রই আয়ুষ্মানের জীবনে সমস্যা আনে। আর তখন থেকেই জাল বোনা শুরু রহস্যের।

অন্ধাধুন বক্স অফিসে টক্করে রয়েছে আয়ূষ খুরানার ‘লাভযাত্রী’ ছবির সঙ্গে। দ্বিতীয় ছবিটি খুব নেতিবাচক রিভিউ পাওয়া সত্ত্বেও প্রথম সপ্তাহে বক্স অফিসে ব্যবসা করেছে ৪ কোটি টাকার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Andhadhun full movie leaked online by tamil rockers

Next Story
মিস্টার বিন হিসাবে আর নাও ফিরতে পারেন রোয়ান অ্যাটকিনসন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com