scorecardresearch

বড় খবর

পাইরেসির খপ্পরে ইরফানের ‘আংরেজি মিডিয়াম’

ইরফান খানের ‘আংরেজি মিডিয়াম’, ২০১৭ সালের হিন্দি মিডিয়ামের সিক্যুয়েল। করিনা কাপুর খান, রাধিকা মদন এবং দীপক দোবরিয়াল রয়েছে এই ছবিতে।

angrezi-medium
'আংরেজি মিডিয়াম' ছবিতে মুখ্য চরিত্রে রয়েছে ইরফান খান।
ফের তামিলরকার্সের থাবা বলিউডে। মুক্তির একদিন পরেই অনলাইনে ফাঁস হল ইরফান খানের ছবি ‘আংরেজি মিডিয়াম’। অভিনেতার এই ছবি ২০১৭ সালের হিন্দি মিডিয়ামের সিক্যুয়েল। করিনা কাপুর খান, রাধিকা মদন এবং দীপক দোবরিয়াল রয়েছে এই ছবিতে।

হোমি আদজানিয়ার পরিচালনায় এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ইরফান খান ও রাধিকা মদন। পাইরেসির খপ্পরে পড়া পরিচালক ও নির্মাতাদের কাছে সবসময় বড় আশঙ্কার কারণ। অনলাইনে ছবি দেখতে পাওয়া গেলে, তাঁরাই সবচেয়ে বেশি আর্থিক ক্ষতির সম্মুখীন হন। সম্প্রতি বেআইনিভাবে অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা বেড়েছে।

আরও পড়ুন, শহরে ‘ড্রাকুলা স্যার’, মুক্তির লড়াই নাকি সতর্কীকরণ!

বিভিন্ন ভাষার ছবি অনলাইনে লিক করে দেওয়ার কারণে স্বাভাবিকভাবেই জনপ্রিয় তামিলরকার্স। কর্তৃপক্ষ তাদের আটকাতে ব্যর্থ কারণ তারা প্রতিনিয়ত তাদের ডোমেন পরিবর্তন করে চলে। এইচ ডি কোয়ালিটির প্রিন্ট তারা ফাঁস করে দেয়।

মাদ্রাজ হাইকোর্ট ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের ১২,০০০ ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছিল। যার মধ্যে ২,০০০ ওয়েবসাইট ছিল তামিলরকার্সের। কিন্তু তাতেও দমানো যায়নি পাইরেসির দৌরাত্ম্য।

আরও পড়ুন, শ্রাবন্তী-শাশ্বত জুটি এই প্রথম! ছবি মুক্তি মার্চেই, রইল ট্রেলার

ইন্ডিয়ান এক্সপ্রেসর চলচ্চিত্র সমালোচক ইরফান খানের এই ছবিকে ২.৫ স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, ”আংরেজি মিডিয়াম দেখে বলাই যায়, ফিরে এলেন ইরফান। তাঁর চিকিৎসার কথা জেনেও, এই দুর্ধর্ষ অভিনেতার স্ক্রিন প্রেজেন্স অসামান্য। তাঁর চিকিৎসার চলাকালীন ছবিটা করেছিলেন তিনি। হিন্দি হোক বা আংরেজি, যে মিডিয়ামই হোক না কেন, ইরফানের বার্তা সোজাসুজি দর্শকমনে আসে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Angrezi medium full movie leaked online by tamilrockers