#১০বছরেরচ্যালেঞ্জ-কে চ্যালেঞ্জ অনিল কাপুরের

এভারগ্রীণ অনিল কাপুর কাহিনি তে টুইস্ট আনলেন। #১০বছরেরচ্যালেঞ্জের বদলে মোট তিরিশ বছরের চ্যালেঞ্জ নিয়েছেন অভিনেতা।

By: Mumbai  Published: January 20, 2019, 5:15:39 PM

নেটদুনিয়া এখন ব্যস্তক ১০ বছরের চ্যালেঞ্জে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকে নিজেদের পুরনো এবং এখনকার ছবি পোস্ট করে সামিল হচ্ছেন এই খেলায়। পিছিয়ে নেই অনিল কাপুরও। তিনি চ্যালেঞ্জ জানালেন এই ১০ বছরের চ্যালেঞ্জের খেলাকে। শুধু জানালেনই না বদলে অন্য একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তিনি। বললেন এসব না করে এ কে চ্যালেঞ্জ গ্রহণ করুন।

এভারগ্রীণ অনিল কাপুর কাহিনি তে টুইস্ট আনলেন। ১৯৮৯ সালে রাম-লক্ষণের অনিল কাপুর, ১৯৯৯ এ সুভাষ ঘাইয়ের ছবি তালের ক্লিপিং, ২০০৯ এ ড্যানি বয়েলের অস্কারজয়ী ছবি স্লামডগ মিলিয়নেয়ার ও সবশেষে ২০১৯ এ এক লড়কি তো অ্যায়সা লগা ছবির দৃশ্য টুইট করে মোট তিরিশ বছরের চ্যালেঞ্জ নিয়েছেন অভিনেতা। এই প্রথমবার সোনম কাপুরের সঙ্গে কাজ করছেন অনিল কাপুর।

আরও পড়ুন, রাষ্ট্রপতির জন্য বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা টিম মনিকর্ণিকার

শুধু যে টুইট করেছেন তা নয়, সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ”১০ বছরের চ্যালেঞ্জ ভুলে যান এ কে চ্যালেঞ্জ নিন”। কাজের নিরিখে সামনেই মুক্তি পেতে চলেছে ছবি এক লড়কি তো দেখা তো অ্যায়সা লগা। এছাড়াও রয়েছে টোটাল ধামাল। সম্প্রতি সোশাল মিডিয়া মাত করলেন ১৯৮৯ থেকে ২০১৯ এর ফোটো চ্যালেঞ্জে। অনিল কাপুর বলেই সম্ভব।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anil kapoor 10 year challenge twitter video67391

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং