‘তোমাকে প্রতিদিন মিস করি’, শ্রীদেবীর জন্মদিনে আবেগপ্রবণ অনিল কাপুর

Anil Kapoor on Sridevi: এবছর ৫৬ বছর বয়স হতো কিংবদন্তি বলিউড নায়িকা শ্রীদেবীর। জন্মদিনে অনিল কাপুর শেয়ার করলেন কিছু অম্লমধুর স্মৃতি।

By: Kolkata  Updated: Aug 14, 2019, 7:44:53 AM

Anil Kapoor’s message on Sridevi’s birthday: এবছর ৫৬ বছর বয়স হতো নায়িকার। গত বছর তাঁর আকস্মিক মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি বলিউড ছবির দর্শক। শ্রীদেবীর জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধা জানালেন অনিল কাপুর ও তাঁর পরিবারের সদস্যরা।

অনিল কাপুরের সঙ্গে শ্রীদেবী যখন মিস্টার ইন্ডিয়া-তে অভিনয় করেন, তখনও বনি কাপুরের সঙ্গে বিয়ে হয়নি তাঁর। অনিল কাপুর ও শ্রীদেবীর জুটি বলিউড ছবির সেরা জুটিগুলির অন্যতম। শুধু মিস্টার ইন্ডিয়া কেন, রূপ কি রানি চোরো কা রাজা, লমহে, লাডলা এবং জুদাই বলিউডের সর্বকালের সুপারহিট ছবিগুলির মধ্যে রয়েছে।

আরও পড়ুন: ‘ড্রিমগার্ল’ আয়ুষ্মান খুরানা, মুক্তি পেল ট্রেলার

১৩ অগস্ট সকালে প্রয়াত নায়িকার স্মৃতিতে অনিল কাপুর লিখলেন, ”আমাদের কাছে আজকের দিনটা খুবই সুখের আবার দুঃখের কারণ আজ তোমার ৫৬তম জন্মদিন উদযাপন করতাম আমরা। তোমাকে হারানোর কষ্টটা আমাদের মনের গভীরে রয়েছে। আবার তোমার হাসিমুখ আর যেভাবে তুমি আমাদের সকলকে বেঁধে রাখতে আনন্দে সেটাও মনে পড়ছে… তোমাকে প্রতিদিন মিস করি।’

Sridevi and Janhvi মায়ের কোলে জাহ্নবী। ছবি: ইনস্টাগ্রাম থেকে

আরও পড়ুন: সারার জন্মদিনেই ‘কুলি নং ১’-এর ফার্স্টলুক উপহার পরিচালকের

শুধু অনিল কাপুর নন, বলিউডের কিংবদন্তি নায়িকার জন্মদিনে ইনস্টাগ্রামে বিশেষ পোস্ট করেছেন অনিলের স্ত্রী সুনীতা ও বনি কাপুরও। বনি লেখেন, ”শুভ জন্মদিন জান, আমি প্রত্যেক মুহূর্তে মিস করি তোমাকে, যেভাবে পথ দেখাতে, সেভাবেই পথ দেখিও, আমাদের মধ্যে তুমি থাকবে অনন্তকাল।”

Boney kapoor and Sridevi শ্রীদেবী ও বনি কাপুর। ছবি: জাহ্নবীর ইনস্টাগ্রাম থেকে

বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর বিয়ে হয় ১৯৯৬ সালে। তার পরের বছরই জন্ম তাঁর বড় মেয়ে জাহ্নবী কাপুরের। আর ছোট মেয়ে খুশি কাপুরের জন্ম ২০০০ সালে। গত বছর জাহ্নবী কাপুরের ডেবিউ ছবি ধড়ক মুক্তির মাস কয়েক আগেই আকস্মিক মৃত্যু হয় শ্রীদেবীর। মেয়ের ছবির বক্স অফিস সাফল্য দেখে যেতে পারেননি তিনি।

তাঁর প্রথম জাতীয় পুরস্কার, মম ছবির জন্য যার ঘোষণা হয় তাঁর মৃত্যুর পরে। ২০১৩ সালে শ্রীদেবীকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে ভারত সরকার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Anil Kapoor remembering Sridevi on her birthday: 'তোমাকে প্রতিদিন মিস করি', শ্রীদেবীর জন্মদিনে আবেগপ্রবণ অনিল কাপুর

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement