scorecardresearch

বড় খবর

‘ড্রিমগার্ল’ আয়ুষ্মান খুরানা, মুক্তি পেল ট্রেলার

Ayushmann Khrruana Dream Girl: এই রূপে দর্শক আগে দেখেননি তাঁকে। আগামী মাসেই আসছে তাঁর নতুন ছবি। ট্রেলার দেখেই কুপোকাত বলিউড ফ্যানেরা।

Ayushmann Khurrana Dream Girl trailer
'ড্রিমগার্ল' রূপে আয়ুষ্মান। ছবি: ট্রেলার থেকে
Ayushmann Khurrana Dream Girl: আয়ুষ্মান খুরানা প্রত্যেকটি ছবিতেই প্রমাণ করেন তিনি জাত-অভিনেতা। ‘ভিকি ডোনর’ থেকে ‘অন্ধাধুন’, একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে দর্শককে চুম্বকের মতো টেনে রাখতে পারেন তিনি। এবার তাঁর সামনে নতুন চ্যালেঞ্জ। একই সঙ্গে ছবির নায়ক ও নায়িকা দুই-ই তিনি বলা যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে একতা কাপুর প্রযোজিত ও রাজ শান্ডিল্য পরিচালিত ছবি ‘ড্রিমগার্ল’-এর ট্রেলার।

এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে এক অভিনেতার চরিত্রে যে পাড়ায় পাড়ায় ধর্মীয় নাটকে মহিলা চরিত্রে অভিনয় করে বিখ্যাত। কখনও সে সীতা, কখনও দ্রৌপদী। তবে এক পুরুষই যে মহিলা চরিত্রে অভিনয় করছে, সেটা কিন্তু জানে না কেউ। পূজা নাম নিয়েই স্টেজে ওঠে সে। আর সেই নিয়েই যত বিড়ম্বনা। মহিলা চরিত্রে তার অভিনয় দক্ষতার জন্যেই কাজ পায় সে এক কল সেন্টারে আর সেখানে মেয়েদের গলা নকল করেই কথা বলতে থাকে ক্লায়েন্টদের সঙ্গে।

Ayushmann Khurrana Dream Girl trailer
‘ড্রিমগার্ল’ পোস্টার।

আরও পড়ুন: সারার জন্মদিনেই ‘কুলি নং ১’-এর ফার্স্টলুক উপহার পরিচালকের

কমেডি চরমে ওঠে যখন ক্লায়েন্টরা তার প্রেমে পড়তে থাকে। এমনকী প্রেমিকের তালিকায় যুক্ত হয় তার বাবাও। ওদিকে আয়ুষ্মান প্রেমে পাগল এক সুন্দরীর, যে চরিত্রে অভিনয় করছেন নুসরত ভারুচা। এমন মজার একটি বিষয় নিয়ে যে ছবি তা মুক্তি পেতে চলেছে আগামী ১৩ সেপ্টেম্বর। পেশাগত জীবনে মহিলা সেজে যে জট পাকে, তা কীভাবে ছাড়াবে নায়ক, সেই নিয়ে জমে উঠবে কমেডি। দেখে নিতে পারেন ছবির প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

শোনা গিয়েছে, নারী-পুরুষের সমান অধিকার ও মিটু প্রসঙ্গটিও ছুঁয়ে যাবে এই ছবি। প্রায় সাত বছর পরে আবারও এই ছবিতে আয়ুষ্মানের সঙ্গে দেখা যাবে অন্নু কাপুরকে। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিজয় রাজ, মনজ্যোত সিং ও নিধি বিশত।

আরও পড়ুন: আলিয়া ভাটের বাবার ভূমিকায় যিশু সেনগুপ্ত

এই মুহূর্তে কেরিয়ারের দিক থেকে খুবই ভাল জায়গায় রয়েছেন আয়ুষ্মান। সদ্য জিতেছেন সেরা অভিনেতার জাতীয় পুরস্কার ‘অন্ধাধুন’ ছবির জন্য। ‘বধাই হো’-র মতো একটি ব্যতিক্রমী ছবিও উচ্চ প্রশংসিত হয়েছে। আশা করা যায় এই ছবিও তাঁর মুকুটে নতুন পালক হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayushmann khurrana dream girl trailer