প্রহর গোনা শেষ, রিজেন্সিতে অনির্বাণের ‘প্রেমিকের অপেক্ষা’য় মশগুল শ্রোতারা

যারা তার মঞ্চে অভিনয় দেখেছেন তারা একটু আধটু গান শুনে থাকলেও শুনতে পারেন। তবে সিনেমার প্লে ব্যাক এই প্রথমবার করলেন অনির্বাণ।

By: Kolkata  Updated: December 27, 2018, 05:23:30 PM

ট্রেলারেই শোনা গিয়েছিল গানের দু’কলি। তখনই আন্দাজ করেছিলেন হয়তো জনতা জনার্দন। ট্রেলারের ব্যাকগ্রাউন্ডেই বাজছিল ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া…’। এই গানেরই নেপথ্য গায়ক অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। নাটকের অনুশীলন, সিনেমার পড়াশোনাকে সঙ্গী করে বড়পর্দায় আত্মপ্রকাশ করেছেন এই অভিনেতা। যারা তার মঞ্চে অভিনয় দেখেছেন তারা একটু আধটু গান শুনে থাকলেও শুনতে পারেন. তবে সিনেমার প্লে ব্যাকে এই প্রথমবার।

প্রসেনের সুর আর দিপাংশু আচার্য্যর সুরে গানটি গেয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। আরও এক নতুন গায়কের আত্মপ্রকাশ হল সৃজিত মুখোপাধ্যায়ের সৌজন্যে। ট্রেলারে দুলাইন শোনার পরই আকাঙ্খা তৈরি হয়েছিল দর্শকের মনে। গানটি প্রকাশ্যে আসতে না আসতেই কৌতুহলের অবসান। লক্ষাধিক হয়ে গিয়েছে ভিউ। তবে শাহজাহান রিজেন্সিতে অভিনয়ও করেছেন অনির্বাণ।

আরও পড়ুন, পুজোতে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ দক্ষিণ আফ্রিকায়

শঙ্করের উপন্যাস ‘চৌরঙ্গী’ অবলম্বনে তৈরি হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘শাহজাহান রিজেন্সি’। অনেক চরিত্র, তাদের পালাবদল ও রহস্যে ঘেরা জীবনকে আধো অন্ধকার চিত্রনাট্যে বুনেছেন সৃজিত। ছবিতে নিজের চিরাচরিত সাহসী অবতারে স্বস্তিকা মুখোপাধ্যায়, জড়সড় পরমব্রত, কষ্টের মমতাশঙ্কর, গোবেচারা চেহারায় রুদ্রনীল, সোজাসাপটা আবির, প্রাণকাঁপানো হাসিতে কাঞ্চন ইঙ্গিত দিচ্ছে ঘন হচ্ছে গোপনীয়তা।

আগেই জানা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছবিতে স্য়াটা বোসের চরিত্রে নিজের বয়স বেশি মনে করেছেন। তাই চরিত্রটা করতে রাজি হননি। বুম্বাদাকে রিপ্লেস করেছেন আবির। আর অপারেশনের কারণে যিশুও বিশ্রামে ছিলেন। তাই তাঁর জায়গায় এসেছেন পরমব্রত। ২০১৯ এর ১৮ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা শাহজাহান রিজেন্সির। ছবিতে পরমব্রত, আবির, স্বস্তিকা, অর্নিবাণ ভট্টাচার্য ছাড়াও দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত, পল্লবী চট্টোপাধ্যায়, সুজয়প্রসাদের মতো শিল্পীদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anirban bhattacharya debuts as a playback singer in shah jahan regency61238

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং