বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

নামবিভ্রাটে কেলেঙ্কারি! রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে নাম জড়ালো অনির্বাণ ভট্টাচার্যের

ঘটনার জেরে বেজায় বিরক্ত ও হতবাক অনির্বাণ। কীভাবে অভিনেতার নাম জড়ালো?

Anirban Bhattacharya, Raj Kundra Arrest, bollywood, অনির্বাণ ভট্টাচার্য, bengali news today
নামবিভ্রাটে বিপাকে অনির্বাণ ভট্টাচার্য

শেক্সপীয়র বলেছিলেন, নামে কী এসে যায়! গোলাপকে অন্য নামে ডাকলেও তাঁর রূপ-গন্ধে কোনওরকম পরিবর্তন হয় না।… কিন্তু এই নামবিভ্রাটেই বিপাকে পড়ে গেলেন অনির্বাণ ভট্টাচার্য। অভিনেতার নাম জড়াল রাজ কুন্দ্রা পর্নফিল্ম কাণ্ডে। এইমুহূর্তে অনির্বাণ তাঁর প্রথম হিন্দি ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিংয়ে দেশের বাইরে রয়েছেন। সেখান থেকেই অসন্তোষ প্রকাশ করলেন অভিনেতা।

ঠিক কী হয়েছে? অনির্বাণ তাঁর ডেবিউ বলিউড সিনেমার শ্যুটিংয়ে এখন রয়েছেন নরওয়েতে। যে ছবিতে তিনি বলিউড সুপারস্টার রানি মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন। আর এর মাঝেই তাঁর নাম জড়াল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে। সম্প্রতি রাজের গ্রেফতারি নিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া। তাঁর বয়ানের মাধ্যমেই পুলিশের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর সব তথ্য। সেই সংক্রান্ত খবর করতে গিয়েই এক হিন্দি পোর্টাল গণ্ডগোল করে বসে। বলিউডের এক ট্যালেন্ট এজেন্সির কর্ণধার অনির্বাণ দাস, যাঁর বিরুদ্ধে অশালীনতা ও হেনস্তার অভিযোগ এনেছিলেন শার্লিন-সহ বেশ কয়েকজন অভিনেত্রী, তাঁর নাম ও ছবি ব্যবহার করতে গিয়ে তারা বাঙালি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের নাম ব্যবহার করে বসে। শুধু তাই নয়, অনির্বাণের ছবিও ব্যবহার করা হয়েছে ভিডিওয়। আর তাতেই অনির্বাণ ভট্টাচার্য জড়িয়ে গিয়েছেন বিতর্কে।

[আরও পড়ুন: উৎসাহী চোখ এড়িয়ে সান ডে লাঞ্চে যশ-নুসরত? দুই তারকার ইনস্টাগ্রাম পোস্টে জোর জল্পনা]

বলিউডের ওই ট্যালেন্ট এজেন্সির কর্ণধার অনির্বাণ দাসের বিরুদ্ধে বছর দুয়েক আগে একাধিক অভিনেত্রী হেনস্তার অভিযোগ আনায় তাঁকে পদত্যাগ করতে হয়েছিল। আর সেই কুখ্যাত ব্যক্তির পরিচয় দিতেই কিনা ভুলবশত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের নাম ও ছবি ব্যবহার করে বসল ওই হিন্দি পোর্টাল। ঘটনার জেরে বেজায় বিরক্ত ও হতবাক অনির্বাণ।

এক সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখও খুলেছেন তিনি। অনির্বাণের মন্তব্য, একের পর এক বিতর্ক লেগেই রয়েছে। তবে এটা তো আরও বিচিত্র! তথ্য যাচাই করে ঠিক খবরটা পরিবেশন করার দায়বদ্ধতাটুকুও বোধহয় আশা করা দায়। রাজ কুন্দ্রা কাণ্ডে আকস্মিকভাবে তাঁর নাম জড়ানোয় বেজায় চটে গিয়েছেন অভিনেতা। অসীমা ছিব্বড় পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং শেষ করে আগামী মাসে নরওয়ে থেকে ফিরবেন অনির্বাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anirban bhattacharya faced unfortunate incident

Next Story
প্রয়াত অভিনেতা অনুপম শ্যাম, শোকের ছায়া বলিউডেAnupam Shyam, bollywood, অনুপম শ্যাম, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com