প্রতিশোধ, রক্ত-লালসা! অনির্বাণ পরিচালিত ‘মন্দার’-এর টিজার প্রকাশ্যে, দুর্ধর্ষ সোহিনী

রাজা হয়ে ওঠার গল্প না প্রতিশোধের পরিণতি? দেখুন রোমহর্ষক টিজার।

Sohini Sarkar, Anirban Bhattacharya, Anirban Bhattacharya helmed Mandar, hoichoi, bengali news today, মন্দার, অনির্বাণ ভট্টচার্য পরিচালিত মন্দার, হইচই, সোহিনী সরকার
অনির্বাণ পরিচালিত 'মন্দার'-এর টিজার প্রকাশ্যে, দুর্ধর্ষ সোহিনী

প্রতিশোধ, ক্রোধ-কাম, রক্ত-লালসা… অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজের গল্পে ঠাসা রহস্য-রোমাঞ্চকর উপকরণ। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে প্রতিহিংসার গল্প বুনেছেন অভিনেতা অনির্বাণ। আর তাঁর এই নয়া জার্নির সাক্ষী অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। মহালয়া উপলক্ষে প্রকাশ্যে এল ‘মন্দার’ (Mandar) -এর টিজার। আর তাতেই অভিনেতা স্পষ্ট বুঝিয়ে দিলেন যে ক্যামেরার নেপথ্যে প্রথমবার পরিচালকের আসনে বসলেও অনায়াসে দশ গোল দিয়ে দিতে পারেন তিনি। সিরিজের টিজারের প্রত্যেকটা দৃশ্যের শটেই মিলল ঈঙ্গিত যে, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য নেহাত কম দুঁদে পরিচালক নন।

পরিচালনায় অবশ্য এই প্রথম নয়। এর আগেও পরিচালকের আসনে বসেছেন তিনি। তবে সেটা থিয়েটারের জন্য। দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। নাটকের মঞ্চ থেকে তাঁর অভিনয়গুণে সিনেপর্দাতেও দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা। এবার টলিউডের সেই অভিনেতাই প্রথমবার ক্যামেরার নেপথ্যে পরিচালকের আসনে। হইচই (HoiChoi)-এর জন্য কালজয়ী সিরিজ বানিয়ে ফেলেছেন। চলতি বছরের গোড়ার দিকেই অবশ্য এই জল্পনা শোনা গিয়েছিল, তবে সম্প্রতি তাতে সিলমোহর বসিয়েছিলেন খোদ অনির্বাণ এবং প্রযোজনা সংস্থা এসভিএফ। অভিনয়ে সোহিনী সরকারের পাশাপাশি দেবাশিষ মন্ডল।

[আরও পড়ুন: মহালয়ায় মহাধামাকা! টলিউডের দুই সুপারস্টার দেব-প্রসেনজিৎ এক সিনেমায়]

বুধবার মোশন পোস্টার প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়। টিজারেই মালুম যে, এক ডার্ক থ্রিলার হতে চলেছে। রাজা হয়ে ওঠার গল্প না প্রতিশোধের পরিণতি? বাকিটা পরিচালক ভাঙবেন হইচই-এর পর্দায়। অতঃপর অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের কেরামতি দেখার জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anirban bhattacharya helmed sohini sarkar starrer mandar teaser released

Next Story
মহালয়ায় মহাধামাকা! টলিউডের দুই সুপারস্টার দেব-প্রসেনজিৎ এক সিনেমায়