বড় খবর

কোভিড যুদ্ধ শামিল এবার ‘খোকা’ও, ব্রহ্মপুরে ‘কোভিড সেফ হোম’ খুললেন অনির্বাণ ভট্টাচার্য

পরমব্রত-ঋদ্ধি-অনুপমদের উদ্যোগে এবার শামিল অনির্বাণও। উদ্বোধন করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

anirban bhattacharya, Tollywood, Covid Safe Home

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) উদ্যোগে দক্ষিণ কলকাতার ব্রহ্মপুরে চালু হল কোভিড সেফ হোম। উদ্বোধন করলেন টালিগঞ্জের বিধায়ক তথা বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas)। অভিনেতার সঙ্গে যৌথভাবে এই প্রয়াসে শামিল ব্রহ্মপুর প্লেসের সবুজ সোনালি সঙ্ঘ ক্লাব। অণির্বাণের তত্ত্বাবধানে আপাতত ৮টি শয্যা বিশিষ্ট এই কোভিড সেফ হোমের (Covid Safe Home) রক্ষণাবেক্ষণ করবে ক্লাব কর্তৃপক্ষ। তবে যে কোনওরকম সরকারি কিংবা প্রশাসনিক দিক থেকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন বিধায়ক অরূপ বিশ্বাস এবং কলকাতা পুরসভা।

অভিনেতার এমন প্রয়াসে আপ্লুত অরূপ। তিনি জানান, “ব্যস্ততম অভিনেতা হয়েও সবুজ সোনালি সংঘের সঙ্গে হাত মিলিয়ে যেভাবে এই সেফ হোমটি অনির্বাণ তৈরি করিয়েছেন, তাতে স্থানীয় বিধায়ক হিসেবে আমি গর্বিত। এই সেফ হোমটি গড়ার জন্য অনির্বাণ অনেক পরিশ্রম করেছেন।” পাশাপাশি তিনি এও বলেন যে, “সরকার এবং মুখ্যমন্ত্রী তো চেষ্টা করছেন-ই, কিন্তু আমরা সবাই যদি নিজেদের মতো করে এগিয়ে আসি, তাহলে এই ভয়ঙ্কর ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জিততে পারব।” আপাতত বাঁশদ্রোণী এলাকার বাসিন্দারাই পাবেন এই পরিষেবা।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ‘অতন্দ্রপ্রহরী’ দেব, ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ]

পরমব্রত-ঋদ্ধি-অনুপমদের উদ্যোগে এবার শামিল অনির্বাণও। প্রসঙ্গত, এর আগেই জানা গিয়েছিল যে, গড়িয়া ও দমদমের পর এবার ব্রহ্মপুরেও আরও একটি শিবির খুলতে চলেছে এই সংগঠন। কোভিড আক্রান্ত তথা তাঁদের পরিবারকে আর যাতে নাজেহাল না হতে হয়, সেই ভাবনা থেকেই Citizens’ Response-এর এমন উদ্যোগ। যার সঙ্গে যুক্ত রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), অনুপম রায় (Anupam Roy), তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন (Riddi Sen), ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন ও রাজর্ষি নাগ-সহ আরও অনেকে। এবার তাঁদের এই প্রয়াসেই শামিল হলেন অনির্বাণ ভট্টাচার্য। ব্রহ্মপুরে তাঁর তদারকিতেই তৈরি হল কোভিড সেফ হোম। হেল্পলাইন নম্বরে কোনও হেরফের হয়নি। ওই একই নম্বরে যোগাযোগ করলেই মিলবে পরিষেবা।

[আরও পড়ুন: অতিমারীতে ‘চরম আর্থিক সঙ্কটে’ যৌনকর্মীরা, পাশে তারকা-দম্পতি মানালি-অভিমন্যু]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anirban bhattacharya opens covid safe home inaugurates by arup biswas

Next Story
করোনা মোকাবিলায় ‘অতন্দ্রপ্রহরী’ দেব, ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদDev, TMC, Ghatal, Debra, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com