বড় খবর

করোনা মোকাবিলায় ‘অতন্দ্রপ্রহরী’ দেব, ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ

১৩৫টি শয্যা-বিশিষ্ট এই কোভিড হাসপাতালে রয়েছে ভেন্টিলেশন-সহ যাবতীয় আধুনিক চিকিৎসা পরিষেবা।

Dev, TMC, Ghatal, Debra, Tollywood

ডেবরায় ব্যক্তিগত অফিসকে আগেই আইসোলেশন সেন্টারে পরিণত করেছিলেন। এবার সেই এলাকাতেই একটি কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ-অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। সোমবার তিনি হাসপাতালটির উদ্বোধন করেন। এবং গোটা হাসপাতাল পরিদর্শন করে যাবতীয় ব্যবস্থাপনা খুঁটিয়ে খুঁটিয়েও দেখেন।

পশ্চিম মেদিনীপুরের ডেবরার এই কোভিড হাসপাতালে রয়েছে ভেন্টিলেশন-সহ যাবতীয় আধুনিক চিকিৎসা পরিষেবা। ১৩৫টি শয্যা-বিশিষ্ট। প্রসঙ্গত, এর আগে পশ্চিম মেদিনীপুর জেলায় তিনটি কোভিড হাসপাতাল ছিল- শালবনী সুপার স্পেশালিটি হসপিটাল, মেদিনীপুর মেডিকেল কলেজ এবং আয়ুষ হাসপাতাল। নতুন কোভিড হাসপাতাল পেলে যে সংসদীয় এলাকার মানুষেরা উপকৃত হবেন, সেই বিষয়ে আশাবাদী দেব।

[আরও পড়ুন: রাজের কেনা প্রথম বাইকে ‘সওয়ারি’ ইউভান! খুদে সেলেবের কাণ্ড দেখে মজেছেন অনুরাগীরা]

অতিমারী (Pandemic) পরিস্থিতি নিয়ে গোড়া থেকেই উদ্বিগ্ন দেব (Dev)। গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক তথা বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন। ভোট প্রচারের ময়দানেও তাঁকে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা বলতে শোনা গিয়েছিল। সম্প্রতিই তৃণমূলের (TMC) সাংসদ-অভিনেতা আরও এক অভিনব উদ্যোগ নিয়েছেন করোনা আবহে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। খুলে ফেলেছেন কোভিড কমিউনিটি কিচেন। যেখান থেকে কিনা করোনা (Covid-19) রোগীরা অর্ডার করলেই বিনামূল্যে তাঁদের বাড়িতে খাবার পৌঁছে যাচ্ছে। কলকাতার পাশাপাশি ঘাটালেও পাওয়া যাচ্ছে এই পরিষেবা। এবার অতিমারী মোকাবিলায় ডেবরায় ১৩৪ শয্যা বিশিষ্ট একটি কোভিড হাসপাতাল খুললেন সাংসদ-অভিনেতা দেব।

[আরও পড়ুন: মন খারাপের দিনে পাশে ঋতাভরী, বিনামূল্যে পরামর্শ চান? ফোন করুন হেল্পলাইন নম্বরে]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star mp dev opens covid hospital at debra

Next Story
রাজের কেনা প্রথম বাইকে ‘সওয়ারি’ ইউভান! খুদে সেলেবের কাণ্ড দেখে মজেছেন অনুরাগীরাRaj Chakraborty, Subhashree Ganguly, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com