বড় খবর

“আঁতলামির চাষ করেন?” নেটিজেনের প্রশ্নের পাল্টা জবাব অনির্বাণের

এক নেটিজেনের প্রশ্নের উত্তরে যা জবাব দিলেন অভিনেতা, সেই জবাবই ভাইরাল হল সোশাল মিডিয়ায়।

অনির্বাণ ভট্টাচার্য।
“আঁতলামির চাষ করেন?” অনুরাগীর প্রশ্নের উত্তরে অভিনেতার জবাব, “এবার বর্ষা ভাল, তাই ফলনও। ক্ষেতের পাশে ঘাসও অনেক, তাই গরুর আনাগোনাও অন্য সময়ের চেয়ে বেশি।” ব্যস! সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সেই কথোপকথন। বলা ভাল টুইটের প্রতিক্রিয়া। এক নেটিজেনের প্রশ্নের উত্তরে যা জবাব দিলেন অভিনেতা, সেই জবাবই ভাইরাল হল সোশাল মিডিয়ায়।

টুইটের স্ক্রিনশট। ফোটো- ফেসবুক থেকে সংগৃহীত

মূলত গেরুয়া শিবিরকে কটাক্ষ করেই একটি টুইট করেন অনির্বাণ। সেখানে লেখেন, “তখন পাশের পাশের বাড়ির শিউলির গন্ধ রান্নঘর অবধি আসত, সদ্য ধরানো উনুন ছাপিয়ে। তখন করোনা ভাইরাস ছিল না। তখন আই টি সেল ছিল না। মানুষ, মানুষকে, মানুষ ভাবত, মানুষের মত করে। অথচ, নেহরু তখন বেঁচে নেই।” এই টুইটেই কমেন্টে ভেসে আসে নেটিজেনের কথা “আঁতলামির চাষ করেন?” তাঁরই মোক্ষম জবাব দিয়েছেন তিনি।

আরও পড়ুন, ”যে চলে গেল আমরা তাঁকেই শ্রদ্ধা করতে ভুলে গেছি”, সুশান্ত প্রসঙ্গে সুতপা শিকদার

বাংলা ভাষার ব্যবহারে তাঁর দক্ষতা নিয়ে বরাবরই কোনো প্রশ্ন ছিল না। তবে তিনি উত্তর দেওয়ার মূহুর্তের মধ্যে ভাইরাল হয় সেই টুইট। নেটিজেনদের একপক্ষের মতে যোগ্য জবাব দিয়েছেন অভিনেতা। আমফানে বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রচারের তোয়াক্কা না করেই। চিরাচরিত ট্রেন্ডে গা না ভাসিয়ে কাজ করেছেন সাধারণ মানুষের জন্য। তবুও খ্যাতির বিড়ম্বনা তো আছেই। কিন্তু তাতেও বিচলিত না হয়ে অভিনেতা ঠান্ডা জবাবে মোহিত নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anirban bhattacherjee replied back to netizen on intellectual controversy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com