বড় খবর

সাহেবি কায়দার কাটলেট বানাতে চলেছেন অঞ্জন দত্ত

‘বং কানেকশনে’র মতো হালকা ছবির বানাতেই এবার উদ্যোগী রঞ্জনার স্রষ্টা। সঙ্গে দোসর করেছেন অর্জুন চক্রবর্তীকে। শোনা যাচ্ছে, ‘হেমন্ত’র পরিচালককে জুটি করেই তৈরি করবেন তাঁর নতুন ছবি। নাম সাহেবের কাটলেট।

anjan dutta
নতুন ছবি পরিচালনার কাজে ফিরছেন অঞ্জন দত্ত। ফোটো- সোশ্যাল মিডিয়া সৌজন্যে

অঞ্জন দত্ত মানেই ‘ব্যোমকেশ’, অঞ্জন দত্ত মানেই ডার্ক ছবি। তবে এবার ঘরানাটা একটু আলাদা। ডার্ক কমেডিতে মনোনিবেশ করছেন পরিচালক। ‘বং কানেকশনে’র মতো হালকা ছবির বানাতেই এবার উদ্যোগী রঞ্জনার স্রষ্টা। সঙ্গে দোসর করেছেন অর্জুন চক্রবর্তীকে। শোনা যাচ্ছে, ‘হেমন্ত’র পরিচালককে জুটি করেই তৈরি করবেন তাঁর নতুন ছবি। নাম সাহেবের কাটলেট।

হাস্যরসের নিরিখে ছবিতে গূঢ় মেসেজ দিয়ে দেওয়াটাই অঞ্জন দত্তের ছবি বলার ভঙ্গি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। ব্যোমকেশ অঞ্জন দত্ত যে আর বানাবেন না একথা জানিয়েছিলেন বহু দিন আগেই। এমনকী বাকি দুটো ব্যোমকেশের গল্পের স্বত্ত্ব দিয়ে দিয়েছেন অরিন্দম শীলকে একথাও জানা যায়।

আরও পড়ুন, সত্যজিতের জন্মদিনেই প্রকাশিত ‘প্রফেসর শঙ্কু’র পোস্টার

‘বিনয় বাদল দীনেশ’-এর কাজেও যে হাত দিচ্ছেন না সেটাও স্পষ্ট। এই ছবি নিয়েও টলিউডে কম টানাপোড়েন চলেনি। একসঙ্গে তিনজন এই ছবি বানাতে চলেছিলেন। সেই কারণেই কি এই ছবিটার কাজ আপাতত বাদ দিলেন পরিচালক? এদিকে সব্যসাচী চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন। দুটি ওয়েব সিরিজের কাজ চলছে তার মধ্যেই অঞ্জন দত্তের সঙ্গে জুটি বাঁধার খবরে শিরোনামে তিনি।

ছবিতে অর্জুন ছাড়াও রয়েছে কাঞ্চন মল্লিক আর বিশ্বনাথ বসু। ছবির সঙ্গীত পরিচালনা করছেন নীল দত্ত। এই ছবির জন্য নাকি একটি অ্যালবামও বানিয়ে ফেলেছেন পিতা-পুত্র। মিউজিক্যাল ছবি তৈরি হতে চলেছে ‘সাহেবের কাটলেট’। ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে চন্দননগরের প্রেক্ষাপটে। আগামী জুলাই মাসে শুরু হবে শুটিং।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anjan dutta new film saheber cutlet98791

Next Story
গৃহহীনদের জন্য দরজা খোলা রাখছেন টলিউডের ডিজাইনারDesigner Abhishek Roy pledges to help homeless during Fani cyclone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com