scorecardresearch

বড় খবর

ডিটেকটিভ সুব্রত শর্মাকে চেনেন? পরিচয় করাতে চলেছেন অঞ্জন দত্ত

ওটিটি প্ল্যাটফর্মের জন্য এক নয়া গোয়েন্দা সিরিজের গল্প লিখে ফেলেছেন অঞ্জন দত্ত নিজে।

ডিটেকটিভ সুব্রত শর্মাকে চেনেন? পরিচয় করাতে চলেছেন অঞ্জন দত্ত
অঞ্জন দত্তের নয়া ডিটেক্টিভ সিরিজে সুপ্রভাত দাস

দিন কয়েক আগেই ঘনিষ্ঠমহলের কাছে শহরে নতুন গোয়েন্দা আসার খবর ফাঁস করেছিলেন অঞ্জন দত্ত (Anjan Dutta)। ফেলুদা-ব্যোমকেশ-কিরীটীদের তালিকায় ইনি নবতম সংযোজন। নাম সুব্রত শর্মা। যিনি কিনা এই গোয়েন্দা কাহিনির মধ্যমণি। সাহিত্যপ্রেমী বাঙালিদের বোধহয় বোধোদয়ের আঁতুরঘর থেকেই গোয়েন্দা, রহস্যপ্রীতি রয়েছে। তাই তাঁর মগজাস্ত্রের জড়িপ নিতে কৌতুহলী মন তো স্বাভাবিকবশতই উদ্বেগ-উৎকণ্ঠায় থাকবেই, তাই নয় কি? তা এই নতুন গোয়েন্দাবাবু কেমন? এই পুজোতেই তাঁর সঙ্গে পরিচয় করাবেন পরিচালক অঞ্জন দত্ত।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য এক নয়া গোয়েন্দা সিরিজের গল্প লিখে ফেলেছেন অঞ্জন দত্ত নিজে। নাম ‘ডিটেক্টিভ ড্যানি আইএনএস’। আর সেই গল্পের-ই গোয়েন্দা নায়ক সুব্রত শর্মা। পেশায় সে সাংবাদিক। আরেকটু খোলসা করে বললে, ক্রাইম রিপোর্টার। হঠাৎই তাঁর চাকরি চলে যায়। অতঃপর পেটের টানে আর নিজের গোয়েন্দা সত্ত্বা জারি রাখতে সুব্রত চাকরি নেয় এক গোয়েন্দা সংস্থায়। সেখানে সহযোগী গোয়েন্দা হিসেব কাজ করতে করতেই তাঁর বস ড্যানি খুন হয়ে যান। এরপর সেই রহস্য উন্মোচনেই ময়দানে নামেন সুব্রত। শুধু তাই নয়, বস ড্যানি সেজেই সে একাধিক মামলার সমাধান করে ফেলে।

[আরও পড়ুন: পুজোয় নয় শীতকালে ‘কিশমিশ’ নিয়ে আসছেন দেব-রুক্মিণী, পোস্টারে চোখধাঁধানো চমক]

সুপ্রভাত দাস

প্রথমটায় ভেবেছিলেন গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্রে নিজেই অভিনয় করবেন। তবে পরে, এই চরিত্রের জন্য অভিনেতা সুপ্রভাত দাসকে (Suprabhat Das) বেছে নিয়েছেন তিনি। কিন্তু বস ড্যানির চরিত্রে নিজেই অভিনয় করবেন অঞ্জন। দেখা যাবে বরুণ চন্দ, সুদীপা বসুকেও। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার গোটা টিম নিয়ে উত্তরবঙ্গে যাবেন শ্যুটিংয়ে। সামসিংয়ের রকি আইল্যান্ডে হবে শ্যুটিং।

‘ডিটেক্টিভ ড্যানি আইএনএস’ সিরিজের প্রথম সিজনে মোট ৫টি পর্ব থাকছে। একেকটিতে দেখানো হবে আলাদা গল্প। তবে ভবিষ্যতেও অঞ্জন দত্তের আরও কয়েকটি সিজন বানানোর পরিকল্পনা রয়েছে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anjan duttas upcoming detective web series