বড় খবর

পুজোয় নয় শীতকালে ‘কিশমিশ’ নিয়ে আসছেন দেব-রুক্মিণী, পোস্টারে চোখধাঁধানো চমক

বুধবার থেকেই শুরু হল সিনেমার শ্যুটিং।

Dev-Rukmini, Dev, Rukmini Maitra, Rahool Mukherjee, tollywood, Kishmish, কিশমিশ, দেব-রুক্মিণী, দেব, bengali news today
শুরু হল দেব-রুক্মিণীর 'কিশমিশ'

‘টি ২০’-র দুর্গাপুজোতেই প্রেক্ষাগৃহ মাতানোর কথা ছিল। কিন্তু করোনার কোপে তা আর সম্ভব হয়ে ওঠেনি। শেষমেশ ‘কিশমিশ’ (Kishmish) নিয়ে আসার দিনক্ষণ ঘোষণা করলেন দেব (Dev)। এবারের শীতে আসছে রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee) পরিচালিত দেব-রুক্মিণীর ‘কিশমিশ’। সম্প্রতি শুভ মুহুরৎ হয়ে গেল। আর বুধবার অর্থাৎ আজ থেকেই শুরু হল সিনেমার শ্যুটিং। পাশাপাশি ছবির পোস্টারও প্রকাশ্যে এনেছেন দেব।

পোস্টারে একটা নয়, বরং চার-চারটে লুকে ধরা দিলেন সাংসদ-অভিনেতা। আর রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) দেখা গেল দুটি লুকে। সেই পোস্টার দেখে ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে কৌতূহল জন্মেছে, তাহলে কি ‘কিশমিশ’ ছবিতে চারটি লুকে ধরা দেবেন দেব? তা অবশ্য এখনই খোলসা করতে নারাজ পরিচালক কিংবা অভিনেতার কেউই। তবে গল্প খানিক ভিন্ন স্বাদের। তা কীরকম?

[আরও পড়ুন: আচমকাই পড়ে গিয়ে ভাঙল হাড়, হাসপাতালে অস্ত্রোপচার হবে প্রকাশ রাজের]

রম-কম অর্থাৎ রোম্যান্টিক কমেডি ঘরানার সিনেমা। তবে তার থেকেও বড় বিষয়, এই ছবির সিংহভাগ জুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। সিনেমার টিজারেও সেই ইঙ্গিত মিলেছে। এক্কেবারে ছকভাঙা এক ভিন্নস্বাদের গল্প বলবে কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের এক নয়া সংজ্ঞা তুলে ধরবে এই ছবি। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে দেখানো হবে গল্প।

এক্কেবারে রোমিও এক ছেলের ভূমিকায় থাকছেন দেব। যার নাম কৃশাণু। রোহিনী নামে আধুনিকমনস্কার প্রেমে পড়েছে সে। তবে কৃশাণুকে সবাই ‘ফেলুদা’ বলেই চেনে। ‘ফেলুদা’ মানে গোয়েন্দা ফেলু মিত্তির নয়! আসলে স্কুল-কলেজে ফেলের ধারা বজায় রেখেছিল। আর সেখান থেকেই নাম ‘ফেলুদা’। পোস্টারে কখনও দেবকে স্কুল ইউনিফর্মে দেখা গেল, আবার কখনও বা ধরা দিলেন কলেজ বয় বা ঘোর সংসারী রূপে। তা এই সিনেমার প্রেমকাহিনিতে যে জব্বর ট্যুইস্ট রয়েছে, পোস্টারেই মিলল তার ইঙ্গিত।

কলকাতা, উত্তরবঙ্গে হবে সিনেমার শ্যুটিং। মুক্তি পাচ্ছে এই শীতে। হয়তো ক্রিসমাসেই ‘কিশমিশ’ উপহার দিয়ে মিষ্টিমুখ করাতে পারেন দেব-রুক্মিণী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev rukminis upcoming film kishmish goes on floo

Next Story
ছোট ছেলের নাম জাহাঙ্গির! ফের দেদার ট্রোলড সইফ-করিনা, জবাব দিলেন ‘পিসি’ সাবাKareena Kapoor, Saif Ali Khan, Kareena Kapoor Saif Ali Khan's son Jeh, Jeh, Saba Ali Khan, সইফ-করিনা, জেহ, সইফ আলি খান, করিনা কাপুর খান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com