scorecardresearch

‘সুশান্তই সব ছিল..’, ‘বিয়ে করেও এত্ত নাটক!’ কাঁদো-কাঁদো অঙ্কিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার

চূড়ান্ত কটাক্ষ-সমালোচনার শিকার অঙ্কিতা লোখাণ্ডে।

‘সুশান্তই সব ছিল..’, ‘বিয়ে করেও এত্ত নাটক!’ কাঁদো-কাঁদো অঙ্কিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার
সুশান্ত সিং রাজপুতের জন্য কাঁদো-কাঁদো অঙ্কিতাকে দেখে চরম কটাক্ষ নেটপাড়ার

‘পবিত্র রিস্তা’ থেকেই সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত। বছর খানেক ধরে সেই সম্পর্ক চললেও প্রয়াত অভিনেতার বলিউডে বড় ব্রেক পাওয়ার পরে সেই প্রেমে ভাঁটা পড়ে! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁদের সম্পর্ক, দূরত্ব নিয়ে জনসমক্ষে মুখ খুলেছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। তবে সেসব এখন অতীত! অঙ্কিতা এখন ভিকি জৈনের ঘরণী। গতবছর ডিসেম্বরেই অভিনেত্রী গাঁটছড়া বেঁধেছেন প্রেমিকের সঙ্গে। তবে পুরনো প্রেমকে হয়তো আজও ভুলতে পারেননি অঙ্কিতা। টেলিভিশনের পর্দায় পুরনো প্রেমিক সুশান্তকে দেখতেই কেঁদে ফেললেন অভিনেত্রী। যা দেখে নেটদুনিয়ায় তোলপাড়!

প্রসঙ্গত, সম্প্রতি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। বিশেষ পর্বের বিষয় ছিল সম্পর্ক। সেই পর্বেই উপস্থিত ছিলেন ‘পবিত্র রিস্তা’র দুই তারকা অঙ্কিতা ও উষা নান্দীকরনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর মঞ্চে এক প্রতিযোগী সুশান্ত সিং রাজপুতের স্মরণে পারফর্ম করেন। যাঁকে দেখা গিয়েছিল সংশ্লিষ্ট সিরিয়ালে মানবের চরিত্রে। সেই পারফরম্যান্সের সময়ই মঞ্চের বড় স্ক্রিনে ফুটে ওঠে সুশান্তের একাধিক ছবি। যা দেখে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা, উষারা।

আবেগঘন হয়ে অঙ্কিতা লোখাণ্ডে বলেন, “সুশান্ত খুব ভাল বন্ধু ছিল। আমার সব কিছু ছিল। আর ও যেখানেই থাকুক না কেন, ভাল আছে, আমি নিশ্চিত। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন।” অভিনেত্রীর মুখ থেকে একথা শুনে সুশান্তের কথা মনে করে সেটে উপস্থিত সকলেই তখন অশ্রুসজল। সেই পর্বের ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল কটাক্ষ, সমালোচনার শিকার হতে হয় অঙ্কিতাকে।

[আরও পড়ুন: গভীর রাত অবধি রণবীরের সঙ্গে কাজে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, দুশ্চিন্তায় অনুরাগীরা!]

বিবাহিত অঙ্কিতাকে সুশান্তের জন্য কাঁদতে দেখে অনুরাগীরা যেন একেবারে তেলে-বেগুনে জ্বলে ওঠেন। একাংশের মন্তব্য, “টিআরপি বাড়ানোর জন্য সবকিছুই করতে হয়।” আবার কারও বা মন্তব্য, ‘যত্ত নাটক!’ কেউ বলেন, “বিয়ে করেও সুশান্তের জন্য এভাবে জল ফেলছেন। এ তো চূড়ান্ত নাটক।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankita lokhande tears up seeing performance dedicated to sushant singh rajput