scorecardresearch

বড় খবর

গভীর রাত অবধি রণবীরের সঙ্গে কাজে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, দুশ্চিন্তায় অনুরাগীরা!

গণেশ উৎসবেও কাজ করছেন রালিয়া, আপ্লুত অনুরাগীরা

গভীর রাত অবধি রণবীরের সঙ্গে কাজে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, দুশ্চিন্তায় অনুরাগীরা!
রণবীর-আলিয়া

অক্লান্ত পরিশ্রম করছেন রণবীর-আলিয়া ( Ranbir Kapoor and Alia Bhatt )। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সিনেমার প্রমোশন থেকে ডাবিংয়ে না নেই আলিয়ার, এবার দর্শকদের নজর এড়াল না সেই বিষয়। রীতিমতো রালিয়াকে কুর্নিশ জানালেন তারা।

অনেক রাতে কাজ সেরে বাড়ি ফিরছেন আলিয়া-রণবীর। চোখে মুখে পরিষ্কার ক্লান্তি। মুম্বাইয়ের বৃষ্টি হোক কিংবা গণেশ উৎসব – কাজ ফাঁকি দিতে তারা নারাজ। এদিকে আলিয়া যে এই অবস্থাতেও এত সময় ধরে কাজ করছেন তাতেও চিন্তিত ভক্তরা। ছাতা হাতে স্টুডিও থেকে বেরিয়ে এলেন রণবীর। প্রথমে ছবি তুলতে আপত্তি জানালেও ভক্তদের না করতে পারলেন না।

আরও পড়ুন [ অবিশ্বাস্য! নতুন ধারাবাহিকে ফিরছেন ‘প্রয়াত’ পল্লবী, কীভাবে জানেন? ]

একে একে সকলেই এলেন, ছবি তুললেন। এমনকি এত খাটাখাটনির পরেও হাসিমুখে কথা বললেন। আলিয়া তখন গাড়িতে বসে। এদিকে তাদের এহেন অবস্থায় দেখে কষ্টে অনুরাগীরা। তারা বলছেন, অনেক পরিশ্রম যাচ্ছে দুজনের। ছবি যেন খুব সাফল্য পায়। এদিকে আরেক ভক্ত বললেন, রণবীরকে শুধু টায়ার্ড লাগছে এমনটা নয়, ও যথেষ্ট ক্লান্ত এবং দুর্বল হয়ে আছে। আলিয়ার কথাও ভুললেন না তারা। একজন তো বলেই বসলেন, আরে অনেক রাত হল এবার ঘুমাও।

রণবীরের পরনে লাল কুর্তা এবং জিন্স, এদিকে আলিয়া পড়েছেন হলুদ কুর্তা। গণপতি উৎসবের আনন্দের মাঝেই কাজ করছেন তারা। প্রেগনেন্সির অবস্থাতেও এতটা কাজের প্রতি ডেডিকেশন – দুজনের প্রতি ভালবাসা জ্ঞাপন করলেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor alia bhatt late night work fans are worried