বড় খবর

বিয়ে করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে, শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়

দেখুন অঙ্কিতা-ভিকির সাত পাক ঘোরার ভিডিও।

Ankita Lokhande, Vicky Jain, Ankita Lokhande-Vicky Jain wedding, Sushant Singh Rajput's Ex girlfriend, bollywood, bengali news today, অঙ্কিতা লোখান্ডে, বিয়ে করলেন অঙ্কিতা লোখান্ডে
বিয়ে করলেন অঙ্কিতা লোখান্ডে

নভেম্বর মাসের শেষের দিকে শোনা গিয়েছিল যে জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। পাত্র ভিকি জৈন (Vicky Jain)। মঙ্গলবার শেষমেশ ছাদনাতলায় অগ্নিসাক্ষী রেখে বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী। তারকাবন্ধুদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের মুহূর্ত ধরা পড়তেই শোরগোল নেটদুনিয়ায়।

অঙ্কিতার পরনে সোনালি রঙের লেহেঙ্গা। ভিকির পরনে সাদা শেরওয়ানি। অগ্নিকে সাক্ষী রেখে সাত পাক ঘুরলেন। মন্ত্রোচ্চারনের মাধ্যমে অভিনেত্রীর গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিলেন পেশায় ব্যবসায়ী ভিকি। সিঁথিতে পরালেন সিঁদুরও।

প্রসঙ্গত, সুশান্ত বেঁচে থাকতেই অবশ্য অঙ্কিতা-ভিকির বিয়ের জল্পনার সূত্রপাত ঘটেছিল। শেষমেশ তাতেই সিলমোহর পড়ল ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে। ১১ তারিখ শনিবার ছিল ভিকি-অঙ্কিতার মেহেন্দি-সঙ্গীত। রবিবার বাগদান অনুষ্ঠান। আর প্রাক-বিবাহের সেসব অনুষ্ঠানের ঝলমলে মুহূর্তই এখন সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। আর মঙ্গলবার পরিবার, পরিজন, বন্ধুবান্ধবদের সাক্ষী করে সাত পাকে বাধা পড়লেন অঙ্কিতা লোখান্ডে। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একাধিক তারকারা। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই হবু-দম্পতিকে শুভেচ্ছার ভাসালেন অনুরাগীরা। বর্তমানে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

[আরও পড়ুন: হঠাৎ ইনস্টাগ্রাম থেকে উধাও জন আব্রাহাম! প্রোফাইল হ্যাক হল? শোরগোল নেটদুনিয়ায়]

উল্লেখ্য, পুরোপুরি রাজস্থানী ঘরানায় মেহেন্দি, সঙ্গীত সেরেছেন অঙ্কিতা লোখান্ডে। এদিন অভিনেত্রীর পরনে সাদা-গোলাপি রঙের লেহেঙ্গা। রকমারি কুন্দনের গয়নায় সেজেছিলেন অঙ্কিতা। হাত ভর্তি গাঢ় মেহেন্দির রং। মুখে হাসি। তবে ডান্স ফ্লোরে বাজিমাত করেছিলেন হবু স্বামী ভিকি জৈন। ভিকির সঙ্গে নয়া জীবনের ইনিংস শুরু করার জন্য তিনি যে মুখিয়ে ছিলেন, তা অভিনেত্রীর মুখে খুশির ঝলকই বলে দিচ্ছে।

ওদিকে পাত্র ভিকি জৈনও কম যান না। হবু স্ত্রী অঙ্কিতার সঙ্গে প্রকাশ্যেই সঙ্গীতের অনুষ্ঠানে রোম্যান্সে মশগুল হলেন। বাগদান পর্বও ঝলমলে। রবিবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অঙ্কিতা সারলেন বাগদান পর্ব। অভিনেত্রীর পরনে ছিল মেটালিক গাউন। আর ভিকির পরনে কোর্ট। থ্রি-টায়ারের এনগেজমেন্ট কেক কাটলেন ভিকি-অঙ্কিতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankita lokhande vicky jain are officially married

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com