scorecardresearch

বড় খবর

হঠাৎ ইনস্টাগ্রাম থেকে উধাও জন আব্রাহাম! প্রোফাইল হ্যাক হল? শোরগোল নেটদুনিয়ায়

জনের কীর্তিতে হতভম্ব অনুরাগীরা।

John Abraham, John Abraham's Instagram post, bollywood, জন আব্রাহাম, ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি-ভিডিও ডিলিট করলেন জন আব্রাহাম, bengali news today
জন আব্রাহাম

‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারের জন্য ‘দ্য কপিল শর্মা শো’য়ে গিয়ে হৃদরোগ প্রসঙ্গে মুখ খুলেছিলেন। ব্যাখ্যা করেছিলেন, বর্তমানে হৃদরোগীদের সংখ্যা এত বেশি কেন? তবে অভিনেতার মন্তব্য মনে ধরেনি জনতাদের। ফলস্বরূপ, জন আব্রাহামকে (John Abraham) নিয়ে কম হাসি-ঠাট্টা হয়নি। তার জেরেই কি মঙ্গলবার ইনস্টাগ্রাম থেকে আচমকা উধাও হয়ে গেলেন অভিনেতা? নাকি প্রোফাইল হ্যাক হল অভিনেতার? সেই প্রশ্নেই এখন সরগরম নেটদুনিয়া।

প্রায় ৯০ লক্ষেরও বেশি ফলোয়ার। এযাবৎকাল ইনস্টাগ্রামে যেসব ফটো-ভিডিও আপলোড করেছিলেন, তার একটাও নেই। আদ্যপান্ত জনের গোটা ইনস্টা প্রোফাইলটাই ফাঁকা। কিচ্ছু নেই। মঙ্গলবার ইনস্টাগ্রাম খুলে এমনই দৃশ্য দেখতে পেলেন জন আব্রহামের অনুরাগীরা। এদিকে, নব্বই লক্ষ অনুরনকারী তো আন্ধকারে! কি হল কেউই কিছু বুঝতে পারছেন না। এমনকী আলিয়া ভাট, রণবীর সিং, কৃতী শ্যানন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারাও অভিনেতারে ফলো করেন ইনস্টাগ্রামে। জনের এহেন পদক্ষেপে সবাই যে ভীষরকমভাবে হতভম্ব, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘শুধু বলিউড না, হলিউডেও অভিনয় করতে চাই’, মন্তব্য ‘মিস ইউনিভার্স’ হরনাজ সান্ধুর]

কিন্তু কেন হঠাৎ নিজের ইনস্টাগ্রাম থেকে প্রোফাইল পিকচার-সহ সমস্ত ছবি-ভিডিও মুছে দিলেন জন, তার কারণ এখনও জানা যায়নি। তবে অনেকেই অভিনেতার এমন কাণ্ডকে ‘পাবলিসিটি স্টান্ট’ বলছেন। আবার কেউ বা বলছেন, “প্রচারের আলোয় আসার জন্যই জনের এমন কীর্তি!” তবে অনুরাগীরা ইতিবাচক মনোভাব বজায় রেখেছেন। তাঁদের কথায়, “নতুন কোনও বড়সড় ঘোষণার জন্যই জন আব্রাহাম ইনস্টা প্রোফাইলে এমন কাণ্ড ঘটিয়েছেন।” কিন্তু আসল কারণ কেউই ঠাহর করতে পারছেন না।

প্রসঙ্গত, চলতি বছরের গোড়ার দিকে দীপিকা পাড়ুকোনও ইনস্টাগ্রাম প্রোফাইলের সমস্ত ছবি-ভিডিও ‘হাইড’ করে দিয়েছিলেন, তবে দিন দুয়েক আগেই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন তা ফের প্রকাশ্যে নিয়ে এসেছেন। জন আব্রাহামও কি তবে সেই পথে হাঁটলেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: John abraham deletes all posts from instagram handle