বড় খবর

Ankush-Oindrila: গোবিন্দার বাড়িতে কবজি ডুবিয়ে খেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, তারপর?

অভিনেত্রী পূজার বাড়িতে গিয়ে জমিয়ে খেললেন ক্যারামও খেললেন টলিউডের তারকাজুটি। দেখুন ভিডিও।

Ankush-Oindrila, Govinda, Tollywood
বলিউড অভিনেতা গোবিন্দার অতিথি অঙ্কুশ-ঐন্দ্রিলা

কাজের সুবাদেই মুম্বই যাওয়া। আর সেই প্রেক্ষিতেই আমন্ত্রণ রক্ষায় সোজা বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’-এর বাড়িতে। গোবিন্দার (Govinda) বাড়িতে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সঙ্গে প্রেমিকা ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen)। জ্বলজ্বল করছে সেই ছবি টলিউড অভিনেতার সোশ্যাল হ্যান্ডেলে। ঘরোয়া আড্ডা, সঙ্গে খানাপিনা, গোবিন্দার অতিথি আপ্যায়ণে একেবারে মুগ্ধ অঙ্কুশ-ঐন্দ্রিলা। গিয়েছিলেন নির্ভেজাল আড্ডা দিতে। কিন্তু পাঞ্জাবির বাড়িতে যখন বাঙালি অতিথি, তখন ভুড়িভোজের আয়োজন থাকবে না, তা আবার হয় নাকি? অতঃপর গোবিন্দার বাড়িতে সান্ধ্যকালীন গল্পের পর জমিয়ে কবজি ডুবিয়ে খেয়ে এলেন টলিউডের তারকাজুটি।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো, ‘ডান্স বাংলা ডান্স’- এর মঞ্চ থেকেই গোবিন্দার সঙ্গে আলাপ অঙ্কুশের। অঙ্কুশ সেখানে সঞ্চালক এবং বিশেষ পর্বে বিচারকের ভূমিকায় ছিলেন গোবিন্দা। ব্যক্তিগত জীবনে অভিনেতা গোবিন্দার বড় ফ্যান অঙ্কুশ। আর রিয়ালিটি শোয়ের সুবাদে সেই আলাপ যখন ঘনিষ্ঠতায় গড়িয়েছে, তখন মুম্বইয়ে গিয়ে তাঁর বাড়িতে আড্ডা জমাতেও ভোলেননি টলিউডের রসিক অভিনেতা। জমিয়ে উদরপূর্তিও হল।

[আরও পড়ুন: Nina Gupta: ‘শর্টস’ পরে গুলজারের সঙ্গে সাক্ষাৎ! চরম ‘ট্রোলড’ নীনা গুপ্তা, দিলেন মোক্ষম জবাবও]

সেদিন গোবিন্দার বাড়ির নৈশভোজে কী কী ছিল মেনুতে? পালক পনির, ফুলকপির রোস্ট, তন্দুরি চিকেন আর সঙ্গে তন্দুরি রুটি। আর শেষপাতে? বাঙালি অতিথি যখন, তখন মিষ্টিমুখ তো মাস্ট! সেই মিষ্টির কথা ভোলেননি অঙ্কুশ। অতঃপর সোশ্যাল মিডিয়ায় গোবিন্দার সঙ্গে ছবি আপলোড করে মিষ্টিমুখ করানোর জন্য ধন্যবাদও জানালেন টলিউড অভিনেতা। সেই ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে দেখা গেল গোবিন্দার ছেলে হর্ষবর্ধন আহুজাকেও।

গোবিন্দার পাশাপাশি মুম্বইতে গিয়ে দেখা করে এলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) সঙ্গেও। তাঁর বাড়িতে সময়ও কাটালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পূজা এবং তাঁর স্বামী অভিনেতা কুণাল ভার্মার (Kunal Verma) সঙ্গে জমিয়ে ক্যারাম খেলার ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ। এক গ্রুপ ফটোতে দেখা গেল পূজার ছেলে কৃষিভকেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra and oindrila sen met govinda puja bannerjee during mumbai tour

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com