বড় খবর

Nina Gupta: ‘শর্টস’ পরে গুলজারের সঙ্গে সাক্ষাৎ! চরম ‘ট্রোলড’ নীনা গুপ্তা, দিলেন মোক্ষম জবাবও

পোশাক নিয়ে ট্রোলড হওয়ার পর কী বললেন নীনা গুপ্তা?

Nina gupta
'শর্টস' পরে গুলজারের সঙ্গে দেখা করতে গিয়ে চরম ট্রোলের শিকার নীনা গুপ্তা

বয়স ষাটের কোঠায় হলে কী হবে? তিনি এখনও সুইট সিক্সটিন! নিনা গুপ্তা (Nina Gupta), বর্তমানে নেটদুনিয়ায় খানিক বেশিই চর্চিত যেন। মেয়ে মাশাবা গুপ্তার (Masaba Gupta) জিজাইন করা হালফিলের ফ্যাশনে তিনি বেজায় নেটজনতাদের মন কাড়ছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টে দেখেও মন মজেছে তাঁদের। এই বয়সেও যেন নীনার দিক থেকে চোখ ফেরানো দায়! কিন্তু সম্প্রতি, এই পোশাকের জন্যই বিপাকে পড়লেন অভিনেত্রী। কিংবদন্তী গুলজারের (Gulzar) সামনে শর্টস পরে গিয়েছিলেন। তাতেই নেটজনতার একাংশ রে-রে করে ওঠেন। তবে নীনা এসব ট্রোলিংয়ে পাত্তা দিতে নারাজ। অতঃপর পাল্টা উত্তর কষাতেও ছাড়লেন না।

সম্প্রতি মুক্তি পেয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী সাচ কহু তো। আর সেই বইটিই নিজে হাতে গুলজারের হাতে তুলে দিতে তাঁর বাড়ির সামনে হাজির হয়েছিলেন নীনা। সেই সময়েই তাঁর পরনে ছিল নীল রঙে ফ্লোরাল প্রিন্টের ব্লু শার্ট এবং শর্টস। গুলজারের হাতে বইটি তুলে দেওয়ার ক্যামেরাবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন অভিনেত্রী। সেখানেই অভিনেত্রী পোশাক-পরিচ্ছদ সম্পর্কে উড়ে আসে বিরূপ মন্তব্য। নেটদুনিয়া নীতি পুলিশেরা কেউ তাঁকে বলেছেন, “গুলজারের সামনে এভাবে গিয়েছেন!” আবার কেউ বা উপদেশ দিয়েছেন, “আপনার তো শাড়ি পরে যাওয়া উচিত ছিল।” অন্যজন বললেন, “এই ধরণের পশ্চিমী সংস্কৃতিতে নিজেকে অভ্যস্ত করেছেন, আবার ভবিষ্যৎ প্রজন্মকেও করছেন!”

[আরও পড়ুন: Silajit-Srijit: নাম মিলান্তি! নতুন ছবি ‘X= প্রেম’ নিয়ে সৃজিতকে ‘কটাক্ষ’ শিলাজিতের!]

তবে সাহসিনী নীনা গুপ্তা আবার এসবে পাত্তা দিতে নারাজ। তিনি সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছিলেন এক সংবাদমাধ্যমের কাছে। সেখানেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “মনে হয় না আমাকে ট্রোল করা হয়েছে। আর তিন-চারজন কী বলল, তাতে তিছু এসে যায় না। তার চেয়ে অনেক বেশি মানুষ আমায় প্রশংসা করেছেন। ওই তিন-চার জনের কথা আমার মধ্যে কোনও প্রভাবই ফেলে না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nina gupta met gulzar wearing shorts netizens trolled actress gave befitting reply

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com