scorecardresearch

বড় খবর

‘সেভিংস অ্যাকাউন্ট’ খুলতে গেলেই বিপদ! বন্দুকধারী ছবিতে সতর্ক করলেন অঙ্কুশ

নিজের জন্মদিনেই বিশেষ বার্তা দিলেন অভিনেতা।

Ankush Hazra Birthday, Ankush Hazra, Savings Account, অঙ্কুশ হাজরা, সেভিংস অ্যাকাউন্ট, রাজা চন্দ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, bengali news today
অঙ্কুশ হাজরা

‘সেভিংস অ্যাকাউন্ট’ খুললেই বিপদ! বন্দুকধারী ছবি শেয়ার করে এমনই বার্তা অঙ্কুশ হাজরার (Ankush Hazra)। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ আজ অভিনেতার জন্মদিন। আর সেই দিনেই এমন বিশেষ বার্তা দিলেন অনুরাগীদের।

প্রসঙ্গত, ২০২১ সালের নভেম্বর মাসেই ‘সেভিংস অ্যাকাউন্ট’ (Savings Account) নিয়ে আপডেট দিয়েছিলেন অঙ্কুশ। রাজা চন্দের পরিচালনায় আবারও সিনেপর্দায় নয়া অবতারে ধরা দিতে চলেছেন অভিনেতা। ‘ম্যাজিক’-এর পর এবার ‘সেভিংস অ্যাকাউন্ট’। নিজের জন্মদিনে সেই নয়া সিনেমার পোস্টার-ই প্রকাশ্যে আনলেন অঙ্কুশ। হাতে বন্দুক। এলোমেলো ব্যাগের চেন থেকে উপচে পড়ছে রাশি রাশি টাকা। আর তাঁকে ধাওয়া করে দুই বন্দুকধারী। পোস্টারে ইঙ্গিত মিলল যে চেনাগণ্ডীর বাইরে গিয়ে ছক কষেছেন অঙ্কুশ। হিরোসুলভ চরিত্রে নয়, বরং ভিন্ন ধরনের এক ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে।

[আরও পড়ুন: প্রেম দিবসে সুখবর! বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সবাইকে আমন্ত্রণ]

রাজা চন্দের (Raja Chanda) পরিচালনায় অঙ্কুশের সঙ্গে ‘সেভিংস অ্যাকাউন্ট’-এ স্ক্রিন শেয়ার করবেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) ও পিয়ান। গল্পটা কীরকম? এক ব্যক্তি ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট খুলতে এসেই বিপাকে পড়েন। আচমকাই এক ব্যক্তির বন্দুকহাতে ব্যাঙ্কে-প্রবেশ। যেখানে কর্মরতা পিয়ান। এমন ঘটনার পরই পুলিশ আসে ঘটনাস্থলে। তারপর, কোন দিকে মোড় নেয় গল্প? সেই কাহিনিই পর্দায় তুলে ধরবেন রাজা চন্দ। তবে, এই ছবির গল্পে যে রাজা চন্দ টানটান উত্তেজনা রাখতে চলেছেন, সেটা আগেভাগেই জানিয়ে দিয়েছেন পরিচালক। খুব শিগগিরিই আসতে চলেছে প্রেক্ষাগৃহে, পোস্টার শেয়ার করে জানান দিলেন অঙ্কুশ।

সায়ন্তিকাকে দেখা যাবে এক পুলিশ অফিসারের ভূমিকায়। বেশ কয়েকটা অ্যাকশন দৃশ্যও রয়েছে অভিনেত্রীর। রাজনীতিতে যোগদানের পর এমন একটি ভিন্নস্বাদের চরিত্র নিয়ে পর্দায় প্রত্যাবর্তনের সুযোগ পেয়ে বেজায় উচ্ছ্বসিত সায়ন্তিকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra birthday actor shares his new film savings accounts poster