scorecardresearch

বড় খবর

প্রেম দিবসে সুখবর! বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সবাইকে আমন্ত্রণ

ঘটক খোদ প্রসেনজিতের বোন পল্লবী চট্টোপাধ্যায়।

Prosenjit Chatterjee, Rituparna Sengupta, Prosenjit Chatterjee weds Rituparna Sengupta, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, bengali news today
প্রসেনজিৎ-ঋতুপর্ণা

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’! – এও বিশ্বাসযোগ্য? সোমবার প্রেমদিবসের সকালে এমন খবর প্রকাশ্যে আসতেই কৌতূহল তুঙ্গে অনুরাগীদের। সত্যিই কি বিয়ে করতে চলেছেন টলিউডের অন্যতম সেরা জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা? প্রশ্ন একটাই। ভালবাসার দিনে বিয়ের খবর যখন, তখন ট্যুইস্ট তো রয়েইছে।

একসময়ে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা দর্শকদের। মাঝে মন কষাকষি, অন্তত ইন্ডাস্ট্রির অন্দরের খবর তো তেমনটাই ছিল। দীর্ঘ কয়েক বছর দর্শকরা বঞ্চিত হয়েছিলেন বুম্বা-ঋতুপর্ণা জুটির অনস্ক্রিন রোম্যান্স থেকে। তবে শিবু-নন্দিতার হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন হয়েছে ‘প্রাক্তন’ দিয়ে। একাধিক সাক্ষাৎকারেই এরপর একে-অপরের সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ করলেও, তা অধরা! অতঃপর ভ্যালেন্টাইন ডে-তে প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের খবরে চমকে যাওয়ার মতোই জোগাড় অনুরাগীদের। উপরন্তু বিয়ের ঘটকালি করছেন খোদ বুম্বার বোন পল্লবী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন এই বয়সে অপরাজিতা-রঞ্জিত মল্লিকের ‘লাভ ম্যারেজ’! হতবাক অঙ্কুশ-ঐন্দ্রিলা

প্রেমদিবসে বিয়ের ঘোষণা করে প্রসেনজিৎ লিখলেন, “সবিনয় নিবেদন, মহাশয়া/মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত/বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বিয়ে সম্পর্কিত যে কোনওরকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন শর্মিষ্ঠা ও মোহরকে।”

[আরও পড়ুন: ‘খুব খারাপ ছবি’, দীপিকার ‘গেহেরাইয়াঁ’-কে আবর্জনা বলে কটাক্ষ কঙ্গনার]

ব্যস, ডিজিট্যাল কার্ড প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল। আমন্ত্রণপত্র অনুযায়ী বুম্বার ম্যানেজার মোহরের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত হাত মিলিয়েছেন একটি নতুন ছবির জন্য। দুই তারকাকে নিয়ে এক দারুণ গল্পের ছবি আসতে চলেছে। তবে এই মুহূর্তে এর থেকে বেশি তথ্য দিতে নারাজ তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prosenjit chatterjee rituparna sengupta join hands for a new film