scorecardresearch

বড় খবর

লম্বা চুল, স্থির দৃষ্টি…চেনা দায় অঙ্কুশকে, ‘মির্জা’র টিজারে তোলপাড়!

প্রযোজক হিসেবে তো বটেই, আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে

লম্বা চুল, স্থির দৃষ্টি…চেনা দায় অঙ্কুশকে, ‘মির্জা’র টিজারে তোলপাড়!
মির্জা – নতুন ছবি অঙ্কুশের

অভিনয়ের সঙ্গে সঙ্গে প্রযোজনা! জীবনে এক অন্যধরনের বড় ইনিংস শুরু করতে চলেছেন অঙ্কুশ। মির্জা ছবি সম্পর্কে আগে জানালেও এবার ট্রেলার প্রকাশ্যে আসতেই সপ্তম স্বর্গে অভিনেতা। নিজে উচ্ছ্বসিত তো বটেই তার সঙ্গে নার্ভাসও বটে।

এতদিন অভিনয় দিয়ে মন জয় করেছেন। এবার প্রযোজক হিসেবেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করার পলা। টিজার শেয়ার করেই অভিনেতা লিখেন, মির্জার সঙ্গে সকলের পরিচয় করলাম, ২০২৩ এর ঈদে সমস্ত রেকর্ড ভেঙে যাবে। মাথায় লম্বা লম্বা চুল, মুখে আলতো হাসি, চোখে ধীর দৃষ্টি – অঙ্কুশকে দেখেই অন্যরকম লাগছে। ক্যাপশনে, আমার নাম নাকি বদনাম জানি না  কিন্তু সামনে এসে দাঁড়ালে সবার ফেটে যায়…সঙ্গেই সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা জানালেন অভিনেতা।

আরও পড়ুন [ ৫৭ লক্ষের ধাক্কা দিল ‘বেলা বোস’! আইনি মামলায় জেরবার অঞ্জন দত্ত ]

বোঝাই যাচ্ছে অ্যাকশন ফিল্ম হতে চলেছে এটি। ইজ্জত নিয়ম ভাঙলে আসে নিয়ম মানলে নয়- টিজার লঞ্চে একেবারেই অন্য লুকে অভিনেতা। ছবি মুক্তি পাবে আগামী বছর ঈদে। যদিও এই ছবিতে আর কারা রয়েছেন সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। অভিনেতার নতুন ছবির জন্য শুভেচ্ছা জানালেন তার সহকর্মী তথা ইন্ডাস্ট্রির অনেকেই। সায়ন্তিকা লিখলেন, তোর লুকটা দারুণ!

গোটা স্টেজ জুড়ে তখন লাল আলো জ্বলছে। এরই মাঝে হেঁটে আসেন অঙ্কুশ। টিমের সকলকেই মঞ্চে আসার জন্য অনুরোধ করলেন। যদিও বা মোশন পোস্টার আসার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন ছিল। অঙ্কুশ নিজেই অভিনয় করছেন নাকি অন্য কেউ – সেই প্রশ্নের উত্তরও মিলল। ছবি পরিচালনা করছেন সাহিল-সুমিত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra new film mirza teaser