scorecardresearch

বড় খবর

৫৭ লক্ষের ধাক্কা দিল ‘বেলা বোস’! আইনি মামলায় জেরবার অঞ্জন দত্ত

আইনি জটিলতায় আটকাল অঞ্জনের কাজ!

৫৭ লক্ষের ধাক্কা দিল ‘বেলা বোস’! আইনি মামলায় জেরবার অঞ্জন দত্ত
অঞ্জন দত্তর বিরুদ্ধে মামলা রানা সরকারের

যে ‘বেলা বোস’-এর জন্য অঞ্জন দত্তকে আজও মনে রেখেছেন শ্রোতা-অনুরাগীরা, এবার সেই বেলা বোসের জন্যই কিনা লক্ষ লক্ষ টাকার আইনি মামলায় ধাক্কা খেতে হল অঞ্জন দত্তকে! কীরকম?

আসলে গতবছর, ২০২১ সালেই পরিচালক, অভিনেতা তথা গায়ক ঘোষণা করেছিলেন যে, রঞ্জনার পর এবার তিনি বেলা বোস-কে নিয়ে বসবেন। মানে, সিনেমা তৈরি করবেন। যার জন্য চিত্রনাট্য লেখার কাজেও হাত দিয়েছিলেন অঞ্জন (Anjan Dutt)। প্রযোজনা করার কথা ছিল রানা সরকারের। তবে নানা ব্যস্ততার কারণেই সেই প্রজেক্টে ভাঁটা পড়ে। ছবি তৈরির ভাবনা শেষমেশ বাতিল করেন অঞ্জন দত্ত। ইন্ডাস্ট্রি সূত্রে খবর অন্তত এমনটাই বলে। তবে এবার শোনা গেল, পরিচালক-প্রযোজকের দ্বন্দের জন্যই নাকি ‘বেলা বোসের জন্য’ ছবির কাজ এগোয়নি।

এবার প্রযোজক রানা সরকারের দাবি, অঞ্জন দত্ত নাকি তাঁকে ঠকিয়ে অন্য প্রযোজকের সঙ্গে ‘বেলা বোসের জন্য’ ছবিটি করছেন। সেই খবর কানে যেতেই অঞ্জন ও তাঁর ছেলে নীল দত্তের বিরুদ্ধে মামলা করেছেন রানা সরকার। যার জেরে ৫৭ লক্ষ টাকার আইনি জটিলতায় পড়েছেন এখন পরিচালক ও তাঁর ছেলে।

[আরও পড়ুন: ‘প্রথম স্ত্রী দেবশ্রীর সঙ্গে কথা বলে মিটমাট করতে চাই..’, অকপট প্রসেনজিৎ]

প্রসঙ্গত, রানা সরকার জানান, ‘বেলা বোস’ সিনেমার সব কথা পাকাপাকি হয়ে গিয়েছিল। অঞ্জন দত্ত অগ্রীম টাকাও নিয়েছিলেন। কিন্তু তারপরই বেঁকে বসেন। পরে জানতে পেরেছেন যে, পরিচালক অন্য এক প্রযোজনা সংস্থার সঙ্গে সিনেমাটি করছেন। যার জেরে এবার অঞ্জন দত্তর কাছ থেকে ক্ষতিপূরণস্বরূপ ৫৭ লক্ষ টাকা দাবি করে আলিপুর আদালতে মামলা করেছেন রানা সরকার।

শুক্রবার সেই সিনেমার কাজে স্থগিতাদেশ দেয় আদালত। আইনি নোটিসও গিয়েছে পরিচালকের কাছে। উল্লেখ্য, রানার মামলায় পাল্টা কিন্তু এখনও পর্যন্ত অঞ্জন দত্ত মুখ খোলেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Producer rana sarkar filed complaint against anjan dutta claims 57 lakhs