scorecardresearch

বড় খবর

স্কুটিতে চেপে রাতে হই-হুল্লোড় অঙ্কুশ-ঐন্দ্রিলার! বর্ধমানে কেলেঙ্কারি কাণ্ড, দেখুন

শহরের এপ্রান্ত থেকে ওইপ্রান্ত ঘুরে বেড়ালেন দুজনে

স্কুটিতে চেপে রাতে হই-হুল্লোড় অঙ্কুশ-ঐন্দ্রিলার! বর্ধমানে কেলেঙ্কারি কাণ্ড, দেখুন
রাস্তায় ঘুরছেন তারকা যুগল

ঘরের ছেলে ঘরে ফিরতেই তাঁর তারকাসুলভ আচরণ একেবারেই হারিয়ে যায়। নিজের শিকড়ে ফিরতেই আর পাঁচজনের মতই সেও মিশে যায় সকলের সঙ্গে। আর অঙ্কুশ যেন একেবারেই বর্ধমানের মানুষ, তাই নিজের জায়গায় ফিরে পুরনো আমেজে ভাসলেন তিনি।

বর্ধমানেই জন্ম, বেড়ে ওঠা। তাই এই জায়গার সঙ্গে আলাদারকমের সম্পর্ক তাঁর। এই শহর থেকেই তো শুরু করেছিলেন সিনেদুনিয়ার যাত্রা। নায়ক হওয়ার স্বপ্ন বুনেছিলেন তিনি। তাই বর্ধমানে ফিরলেই আবেগপ্রবণ হয়ে পড়েন। এবারও ব্যাতিক্রম নয়! বান্ধবী ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই বেরিয়ে পরলেন অজানা উদ্দেশ্যে।

আরও পড়ুন [ ‘ফ্যান কিনতে কত টাকা দিয়েছিস?’ অঙ্কুশকে ব্যাঙ্গ মিমির ]

স্কুটি চালিয়ে ঘুরে বেড়ালেন শহরের নানান প্রান্তে। সঙ্গী অবশ্যই ঐন্দ্রিলা। রাতের বেলায় চারিদিক যখন শুনশান, তখনই বেরিয়ে পরলেন প্রেমিক যুগল। হেলমেট-মাস্কে ঢেকে নিলেন নিজেকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেই লিখলেন রাতের ভ্রমন বর্ধমানে। অনুরাগীরাও দিব্য খুশি তাঁদের শহরে দেখে।

নায়ক হওয়ার শুরুর দিনেও বর্ধমান থেকেই যাতায়াত করতেন অঙ্কুশ। হিরো হওয়ার প্রায় একবছর পর ঘাঁটি গেড়েছিলেন কলকাতা শহরে। অনুরাগীরা বললেন, আপনারা এই শহরে! এদিকে, দুজনে রাতের ভ্রমনে যে বেজায় মজা নিয়েছেন সেই কথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra oindrila in nightdrive burdwan