scorecardresearch

বড় খবর

‘ফ্যান কিনতে কত টাকা দিয়েছিস?’ অঙ্কুশকে ব্যাঙ্গ মিমির

মিমির প্রশ্নে কী প্রতিক্রিয়া অঙ্কুশের?

‘ফ্যান কিনতে কত টাকা দিয়েছিস?’ অঙ্কুশকে ব্যাঙ্গ মিমির
মিমি-অঙ্কুশ

ইন্ডাস্ট্রিতে বন্ধু হয় না, এইকথা যে একেবারেই মিথ্যে তা বারবার প্রমাণিত। বিশেষ করে টলিপাড়ায় এই ধরনের বন্ধুত্ব চোখে পড়ার মত। একে অপরের পাশে থাকার গল্প হোক অথবা দুষ্টু-মিষ্টি মন্তব্যের অঙ্কুশ-মিমির সম্পর্ক একেবারেই অন্যরকম।

দুজনে একসঙ্গে সিনেমা যেমন করেছেন তেমনই ভাব-ভালবাসাও রয়েছে। দুজন দুজনকে টিটকিরি কাটা হোক অথবা কাছের বন্ধুর মত পাশে থাকা, একে অপরকে সঙ্গ দেন সবসময়য়। মিমির ছবিতে মাঝেমধ্যেই নজরকাড়া মন্তব্য করেন অঙ্কুশ, এবার সেই কাণ্ড ঘটিয়েছেন মিমি নিজেও। শুধু মন্তব্য নয়, বরং টিপ্পনী কাটলেন বন্ধু মিমি। আসলে কী ঘটেছে?

কোনও এক গ্রামে শুটিং করতেই পৌঁছেছিলেন অঙ্কুশ। সেখানে ভ্যানিটি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরলেন সকলে। আর অঙ্কুশ এই দৃশ্য দেখে নিজেই অবাক। হাত নাড়লেন, সকলের সঙ্গে কুশল বিনিময় করলেন। আর এত ভিড় দেখেই বন্ধু মিমি মজা না করে পারলেন না। বলে বসলেন, এত ভিড় করতে কত টাকা খরচ করেছিস?

আরও পড়ুন [ বোর্ডে ‘সৌরভ জমানা’ শেষ হতেই শুটিং বন্ধ রাহুলের ছবির! কিন্তু কেন? ]

যদিও বা এই নিয়ে অঙ্কুশের তরফে প্রত্যুত্তর মেলেনি। কিন্তু অঙ্কুশের অনুরাগীরাই খোলাসা করে দিলেন আসল সত্যির। ঐ গ্রামের এক বাসিন্দা বললেন, না দিদি! এটা সত্যিই ঘটেছে আমাদের গ্রামের ঘটনা। সত্যিই অতটা ভিড় হয়েছিল সেদিন। অঙ্কুশ কিন্তু এই ভালবাসা পেয়ে নিজেও অবাক! সেই মুহূর্ত হারাতে দিতে চাননি অভিনেতা, তাই ক্যামেরা বন্দী করেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty asks ankush about his fan following