আরও বিপাকে কঙ্গনা, দায়ের হল আরও এক গুরুতর অভিযোগ

মুম্বই পুলিশকে নিয়ে অবমাননাকর মন্তব্য়ের অভিযোগে বলিউডের ‘ক্য়ুইন’-এর বিরুদ্ধে আন্ধেরির মেট্রোপলিটন ম্য়াজিস্ট্রেট কোর্টে অভিযোগ দায়ের করা হল।

By: Mumbai  October 23, 2020, 12:04:07 PM

কঙ্গনা রানাওয়াতকে ঘিরে যেন বিতর্ক থামছেই না। জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ দায়ের করা হচ্ছে। মুম্বই পুলিশকে নিয়ে অবমাননাকর মন্তব্য়ের অভিযোগে বলিউডের ‘ক্য়ুইন’-এর বিরুদ্ধে আন্ধেরির মেট্রোপলিটন ম্য়াজিস্ট্রেট কোর্টে অভিযোগ দায়ের করা হল। সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর তদন্ত নিয়ে মুম্বই পুলিশের বিরুদ্ধে একাধিকবার সোচ্চার হতে দেখা গিয়েছে কঙ্গনাকে।

সে শহরের এক আইনজীবী এবার কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারীর দাবি, কঙ্গনার টুইটগুলি আমাদের দেশ, পুলিশ, সরকারি কর্তৃপক্ষ, আইনের উপর ভিত্তি করে যা রয়েছে, তার মানহানি করা হয়েছে। অভিযোগপত্রে এও বলা হয়েছে, গত সপ্তাহে বান্দ্রার আদালত কঙ্গনার বিরুদ্ধে মুম্বই পুলিশকে এফআইআর দায়েরের নির্দেশের পর অভিনেত্রী বিচার প্রক্রিয়াকে নিয়ে ঠাট্টা করেছিলেন। আগামী ১০ নভেম্বর এ মামলার শুনানি।

আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ, সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোয় অভিযুক্ত ‘ক্য়ুইন’

উল্লেখ্য়, সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে নির্দেশ দিয়েছে বান্দ্রার মেট্রোপলিটন কোর্ট। কঙ্গনার পাশাপাশি একই অভিযোগে তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধেও এফআইআর দায়েরের নির্দেশ দেওয়া হয়েছে।মুন্নাওয়ার আলি সঈদ নামে এক কাস্টিং ডিরেক্টর ও ফিটনেস ট্রেনার অভিযোগ দায়ের করেন। সোশ্য়াল মিডিয়া ও বিভিন্ন সাক্ষাৎকারে কঙ্গনা ও তাঁর দিদি ঘৃণা, বিদ্বেষ ছড়িয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। একইসঙ্গে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির মানহানি করেছেন বলেও কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই কাস্টিং ডিরেক্টর। ভারতীয় দণ্ডবিধির ১৫৩ এ, ২৯৫ এ, ১২৪ ও ৩৪ ধারায় কঙ্গনাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিযোগকারী।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর থেকেই একাধিক ইস্য়ুতে মুখ খুলে আলোড়ন ফেলেছেন কঙ্গনা রানাওয়াত। নেপোটিজমের অভিযোগ তুলে বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে গর্জে ওঠেন কঙ্গনা। কিছুদিন আগে বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে সোচ্চার হয়ে বিতর্কে জল-হাওয়া জোগান জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Another complaint against kangana ranaut over tweet on mumbai police

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
জরুরি খবর
X