বিগ বস ১২ -তে দেখা যাবে অনুপ জলোটাকে

কালারসের ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানায়, বিগ বসের এই সিজনে তারকা প্রতিযোগীদের তালিকায় রয়েছেন অনুপ জলোটা।

By: Mumbai  Published: September 9, 2018, 12:29:51 PM

আবার কালারসের পর্দায় ফিরছেন সলমন খান, সৌজন্যে বিগ বস। তবে নির্মাতারা এখনও লড়ে যাচ্ছেন ফাইনাল প্রতিযোগি বাছতে। কালারসের ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানায়, বিগ বসের এই সিজনে তারকা প্রতিযোগীদের তালিকায় রয়েছেন অনুপ জলোটা। এক্সক্লুসিভলি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এক সূত্র জানায়, ”প্রথমে অনুপ বিগ বস নিয়ে একটু শঙ্কায় ছিলেন। তাছাড়া তাঁর ইমেজে কোনও বিতর্কের দাগ নেই। কিন্তু নির্মাতার তাঁকে রাজি করাতে পেরেছে। তিনিই একমাত্র সিঙ্গল তারকা প্রতিযোগী এই সিজনের। তিনি হয় হাউজে সবার শ্রদ্ধার পাত্র হবেন নইলে নতুন জেনারেশনের প্রতিযোগীদের কাছে বিরক্তির কারণ হবেন। সে যাই হোক, শোয়ে তিনি নিজের ছোঁয়া দিতে পারবেন”।

এই সিজনে সলমন খান সঞ্চালনা করবেন কিছু বিচিত্র জুটিকে। যারা ১০০ দিন আটক থাকবে এই হাউসে। তবে অনুপ জলোটা, দীপিকা কক্কর, করণবীর বোহরা, নেহা পেন্ডসে ও সৃষ্টি রোড-এখনও পর্যন্ত তারকা প্রতিযোগীর তালিকায় রয়েছেন। গোয়ায় বিগ বস ১২-র লঞ্চে ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাছিয়াকে প্রথম তারকা জুটি হিসাবে পরিচয় করিয়েছেন। এছাড়াও ইউটিউবার দীপক কালাল ও স্পিটসভিলা ৭ খ্যাত স্কারলট রোজও থাকবেন এই শোয়ে। তবে সেলিব্রিটি নন, কমনার হিসাবে।

আরও পড়ুন, বিগ বস টেলিকাস্টের সময় বদলে গেল

নতুন থিমের পাশাপাশি নতুন শোটাইমও পেয়েছে বিগ বগ ১২। টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত শো বিগ বসের আপকামিং ‘বিচিত্রা’ মরশুমের দিনক্ষণ ঘোষণা করলেন শোয়ের পরিচালক। এই বছরের সিজন রাত ৯টা থেকে সম্প্রচার হবে। আগে তা হত রাত ১০.৩০ টায়। এর আগে, রাত ৯ টায় সলমন খানের সঙ্গে সপ্তাহের শেষ এপিসোড দেখানো হত। আর সেকারণেই বাকি শোয়ের সময়েরও পরিবর্তন এসেছে। সূত্রের খবর অনুযায়ী, বিগ বস ১২ তে অতিথি হয়ে আসতে পারেন ‘লাভ রাত্রি’ ছবির জুটি আয়ূষ শর্মা ও ওয়ারিনা হুসেন। আগামী ১৬ সেপ্টেম্বর কালার্সে হবে বিগ বস ১২-র প্রিমিয়ায়। ততদিন অপেক্ষা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anup jalota bigg boss

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X