Anupam Kher reacts to SC statement over Nupur Sharma: নুপূরকে সুপ্রিম ভর্ৎসনা! কোর্টের রায়ে কড়া প্রতিক্রিয়া 'অসন্তুষ্ট' অনুপমের | Indian Express Bangla

নুপূরকে সুপ্রিম ভর্ৎসনা! কোর্টের রায়ে কড়া প্রতিক্রিয়া ‘অসন্তুষ্ট’ অনুপমের

কী বললেন অনুপম খের?

নুপূরকে সুপ্রিম ভর্ৎসনা! কোর্টের রায়ে কড়া প্রতিক্রিয়া ‘অসন্তুষ্ট’ অনুপমের
নুপূর শর্মার পাশে অনুপম রায়!

গত ১ মাস ধরেই পয়গম্বরকে নিয়ে নুপূর শর্মার বিতর্কিত মন্তব্য ঝড় তুলেছে গোটা দেশে। সময়ের সঙ্গে সঙ্গে সেই অশান্তি থিতু হলেও শুক্রবার প্রাক্তন বিজেপি মুখপাত্রকে তীব্র ভর্ৎসনা করেছে সুপ্রিম কোর্ট। তাঁর বেফাঁস মন্তব্যের জেরে গোটা দেশে যেভাবে আগুন জ্বলে উঠেছে, তা স্মরণ করিয়ে নুপূরকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে। আর দেশের শীর্ষ আদালতের এমন রায়েই অসন্তুষ্ট অনুপম খের।

নুপূর শর্মার হয়ে মুখ খুলেছেন বিজেপি ঘনিষ্ঠ অভিনেতা। উল্লেখ্য, নুপূরের উদ্দেশে এদিন সুপ্রিম রায়ের পরই একটি টুইট করেন অনুপম খের। বিচারপতির উদ্দেশে অনুপমের মন্তব্য, “মাননীয় ধর্মাবতার, আপনি এমন কিছু করুন, যা প্রকৃত অর্থেই সম্মানজনক।” যদিও সেই টুইটে কোথাও নুপূরের নামোল্লেখ করেননি প্রবীণ অভিনেতা। তবে তাঁর মন্তব্যের ধরন ও সময় দেখে নেটপাড়ার আর বুঝতে বাকি থাকেনি যে, এটা নুপূর শর্মাকে নিয়ে সুপ্রিম রায়কে বিঁধেই লেখা।

[আরও পড়ুন: ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে শ্রীলেখা মিত্র, হাসপাতালে ভর্তি অভিনেত্রী]

প্রসঙ্গত, গত জুন মাসে এক টেলিভিশন চ্যানেলে হজরত মহম্মদকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বসেন নুপূর শর্মা। যে ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াজুড়ে নিন্দার ঝড়। দেশের একাধিক রাজ্যে মুসলিম ধর্মাবলম্বী মানুষেরা পথে নেমে বিক্ষোভ প্রদর্শন করেন। চলে ভাঙচুরও। দেশের বিভিন্ন রাজ্য থেকে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। সেই প্রেক্ষিতেই শীর্ষ আদালতের কাছে নুপূর আর্জি জানিয়েছিলেন যে, তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া সমস্ত এফআইআর যেন দিল্লিতে সরিয়ে আনা হয়। তবে সেই আর্জি খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। উল্টে যে অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে, তার জন্য দায়ী করা হয় নুপূরকে। এবার সেই প্রেক্ষিতেই তাঁর পাশে দাঁড়িয়ে প্রতিবাদ করেন অনুপম খের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher reacts to sc statement over nupur sharma

Next Story
কুণাল-বনিকে মিলিয়ে দিতেই কালবৈশাখী ঝড়ে তছনছ হয়ে যাবে ঋদ্ধি-খড়ির সংসার?