scorecardresearch

বড় খবর

৬৭-তেও ‘তরুণ’ অনুপম খের, জন্মদিনে ফিট শরীরের ছবি দেখে মুগ্ধ হৃতিক

ষাটের কোঠাতেও নেটদুনিয়ায় আগুন ধরালেন অনুপম খের। দেখুন।

Anupam Kher birthday, Hrithik Roshan, অনুপম খের, অনুপম খেরের জন্মদিন
অনুপম খের, হৃতিক রোশন

জন্মদিনেই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অনুপম খের। বয়স ষাটের কোঠায় হলেও প্রবীণ অভিনেতার শারীরিক গড়ন হার মানাবে ইন্ডাস্ট্রির তরুণ তারকাদেরও। যা দেখে মুগ্ধ খোদ বলিউডের ‘গ্রীক গড’ হৃতিক রোশন।

৬৭তম জন্মদিনেও যেন চিরতরুণ অনুপম খের। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে খোলামেলা শরীরে ধরা দিলেন অভিনেতা। শরীরচর্চা করে এই বয়সেও যতটা ফিট রেখেছেন নিজেকে, তা দেখে নেটিজেনরা অনুপমের প্রশংসায় পঞ্চমুখ। আসলে তিনি সবসময়েই নিজেকে নতুন নতুনভাবে আবিষ্কার করতে ভালবাসেন। আর সেই প্রেক্ষিতেই যৌবন ধরে রাখতে নিয়মিত ব্যায়াম করেন।

নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনুপম খেরের মন্তব্য, “আমি সর্বদা নিজেকে নতুনভাবে আবিষ্কার করাতে বিশ্বাসী। আজ যেহেতু ৬৭তম বছরে পা রাখলাম, তাই আপনাদের সকলের সঙ্গে ছবিগুলো শেয়ার করার ইচ্ছে হল। আমি জানি, আমাকে আরও অনেকটা পথ যেতে হবে। কিন্তু চেষ্টা তো চালিয়েই যেতে হবে, তাই না! হয়তো কিছু মানুষ আমাকে দেখে অনুপ্রাণিত হবেন।”

[আরও পড়ুন: প্রেমিকা সাবার কণ্ঠে ‘মহারাজা তোমারে সালাম..’, ‘গুপি-বাঘা’র গানে মজে হৃতিক, দেখুন]

আর অনুপম খেরের এমন ছবি দেখেই হৃতিক রোশন বলছেন, “দারুণ! শুভ জন্মদিন..”। ছেলে শিকন্দর খেরও সেই কমেন্ট বক্সেই বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

এপ্রসঙ্গে উল্লেখ্য, অনুপম খের আগাগোড়াই কিন্তু এক্সপেরিমেন্টাল। যুগের সঙ্গে তাল মিলিয়ে শরীরচর্চা, জীবনদর্শনকে আরও সমৃদ্ধ করা থেকে শুরু করে ফিল্মি কেরিয়ারেও কম পরীক্ষা-নিরীক্ষা করেননি। বিগত ৫ দশকের অভিনয় কেরিয়ারে বিভিন্নরকম চরিত্রে অভিনয় করেছেন। নব্বইয়ের দশকের হিট সিনেমাগুলোতে তাঁকে যেমন সংস্কারি বাবার ভূমিকায় দেখা গিয়েছে, তেমনই ‘দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একাধিক সিনেমায় ‘কুল-ড্যাড’ ইমেজে ধরা দিয়েছেন অনুপম খের। এমনকী বহু ছবিতে খলনায়কের চরিত্রেও অভিনয় করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher shares body transformation on 67th birthday hrithik roshan praises