scorecardresearch

বড় খবর

‘লাল সিং চাড্ডা’ আমিরকে বয়কটে খুশি অনুপম? বলে ফেললেন ভয়ঙ্কর কথা

আমির খানকে বয়কট নিয়ে এ কী বললেন অনুপম খের!

‘লাল সিং চাড্ডা’ আমিরকে বয়কটে খুশি অনুপম? বলে ফেললেন ভয়ঙ্কর কথা
আমির খানকে বয়কট প্রসঙ্গে মুখ খুললেন অনুপম খের

‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) বয়কট নিয়ে তুমুল বিতর্ক! হৃতিক রোশন, অর্জুন কাপুরদের মতো বলিউড তারকারা যখন পাশে দাঁড়িয়েছেন, তখন আমির খানকে নিয়ে বিস্ফোরক কথা বলে ফেললেন অনুপম খের (Anupam Kher on Aamir Khan)। প্রবীণ অভিনেতার মন্তব্য, “অতীত বিতর্কের রেশ তো ভুগতেই হবে …!”

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ রিলিজের আগে ৪৮ ঘণ্টা দু’ চোখের পাতা এক করতে পারেননি। টেনশনে দিনরাত অনলাইনে দাবা খেলেছেন, বই পড়েছেন। তবে এত খেটেও বক্সঅফিসে লক্ষ্মীর মুখ দেখতে ব্যর্থ আমির খান (Aamir Khan)। ১১ দিনেও ১০০ কোটিতে পৌঁছতে পারেনি এই ছবি। আয় হয়েছে মোটে ৫৫ কোটি টাকা।

বক্সঅফিস রিপোর্ট বলছে, গত দু’ দশকে আমিরের জীবনে সবথেকে বড় ফ্লপ ‘লাল সিং চাড্ডা’! অভিনেতার ফিল্মি কেরিয়ারের অন্যতম বিপর্যয় বলেও তকমা সাঁটা হল। চার বছর পর পর্দায় প্রত্যাবর্তন আমির খানের। উপরন্তু অস্কারপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক বলে দর্শকদের প্রত্যাশার পারদও চড়েছিল বেজায়। কিন্তু ২০১৫ সালের এক বিতর্কিত মন্তব্যের প্রভাব পড়েছে ‘লাল সিং চাড্ডা’র বক্সঅফিস কালেকশনে। একেবারে ভরাডুবি ঘটেছে!আমির খানকে বয়কট প্রসঙ্গে এবার মুখ খুললেন অনুপম খের।

অনুপম খেরের মন্তব্য, “তুমি যদি অতীতে এমন কোনও মন্তব্য করে থাকো, সেটার জন্য অবশ্যই ভবিষ্যতে ভুগতে হবে তোমাকে। এবার কেউ যদি মনে করে, নেটদুনিয়ায় ব্যক্তিগতভাবে নিজের ইচ্ছেমতো কোনও কিছু ট্রেন্ড করবে, সেটার স্বাধীনতা তাদের অবশ্যই রয়েছে। টুইটারে তো রোজ নতুন নতুন ইস্যু ট্রেন্ডিং হচ্ছে।”

[আরও পড়ুন: ‘না নাচলে পুরস্কার জুটবে না’, বিস্ফোরক কঙ্গনা! পাল্টা আইনি হুঁশিয়ারি Filmfare-এর]

উল্লেখ্য ‘বয়কট লাল সিং চাড্ডা’ টুইটারে ট্রেন্ড হওয়ার পর থেকেই হৃতিক রোশন, হনসল মেহেতা থেকে নেহা ধুপিয়ার মতো তারকারা আমির খানের সমর্থনে মুখ খুলেছেন। এমনকী, এই সিনেমা দেখার জন্য দর্শকদের অনুরোধ করে নেটিদেনদের রোষানলেও পড়তে হয়েছে হৃতিক, অর্জুনকে। সেই প্রেক্ষিতে আমির খান প্রসঙ্গে অনুপম খেরের এমন মন্তব্যে কিন্তু ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে।

‘দিল’ ও ‘দিল হ্যায় কি মানতা নেহি’ থেকে শুরু করে একাধিক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন আমির খান ও অনুপম খের। এবার ইন্ডাস্ট্রির সেই সহকর্মীকে নিয়েই অনুপম খেরের মন্তব্যে শোরগোল শুরু হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher takes a dig at aamir khan boycott laal singh chaddha trend