scorecardresearch

বড় খবর

‘না নাচলে পুরস্কার জুটবে না’, বিস্ফোরক কঙ্গনা! পাল্টা আইনি হুঁশিয়ারি Filmfare-এর

Filmfare, কঙ্গনার ভয়ঙ্কর ঝগড়ায় তটস্থ বলিউড! মামলা গড়াল থানা-পুলিশ অবধি।

‘না নাচলে পুরস্কার জুটবে না’, বিস্ফোরক কঙ্গনা! পাল্টা আইনি হুঁশিয়ারি Filmfare-এর
Filmfare, কঙ্গনার ভয়ঙ্কর ঝগড়া

বেঁফাস কথা বলতে কঙ্গনা রানাউতের জুড়ি মেলা ভার! এবার বলিউডের জনপ্রিয় সিনে-ম্যাগাজিন ফিল্মফেয়ারকে তুলোধনা করলেন অভিনেত্রী। ‘সেরা অভিনেত্রী’র নমিনেশন পেয়েও ফিরিয়ে দিলেন। শুধু তাই নয়, সংশ্লিষ্ট ম্যাগাজিনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানকে ‘অনৈতিক, দুর্নীতিগ্রস্থ’ বলেও কটাক্ষ করলেন কঙ্গনা।

প্রসঙ্গত, ২০২২ সালের ফিল্মফেয়ার পুরস্কারে আম্মা জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র জন্য ‘সেরা অভিনেত্রী’ বিভাগে নমিনেট করা হয়েছিল। কিন্তু সেটা জানতে পেরেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ফিল্মফেয়ারকে তুলোধনা করলেন কঙ্গনা রানাউত। বলেন, “২০১৪ সাল থেকেই ফিল্মফেয়ারের মতো অনৈতিক, দুর্নীতিগ্রস্থ, অন্যায় প্রক্রিয়াগুলোকে ব্যক্তিগতভাবে নিষিদ্ধ করেছি। কিন্তু এখনও ওদের কাছ থেকে ফোন পাচ্ছি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। এবছরও ‘থালাইভি’র জন্য আমাকে পুরস্কৃত করতে চেয়েছিল ফিল্মফেয়ার। আমি তো হতবাক! আমি নিষিদ্ধ করা সত্ত্বেও ওঁরা এখনও আমাকে নমিনেট করছে।”

এখানেই অবশ্য শেষ নয়! কঙ্গনা এও বলেন যে, “ফিল্মফেয়ারকে ধন্যবাদ! কিন্তু এরকম অনৈতিক-দুর্নীতিগ্রস্থ কোনও সিনে-পুরস্কারকে তোল্লাই দেওয়া আমার নৈতিকতার বিরুদ্ধে।” পাশাপাশি তিনি এও বলেন যে, ২০১৩ সালে ফিল্মফেয়ার আমাকে পরিস্কার জানিয়ে দিয়েছিল যে, “আমি যদি অনুষ্ঠানে যোগ না দিই, কিংবা নাচা-গানা না করি, তাহলে আমাকে পুরস্কার দেওয়া হবে না। আর সেই সময় থেকেই ফিল্মফেয়ারকে নিষিদ্ধ করি আমি। ওদের নিয়ম অনুযায়ী আমি এসব করতে পারব না জেনেও কেন আমাকে নমিনেট করল?” প্রশ্ন কঙ্গনা রানাউতের।

[আরও পড়ুন: নগ্ন ফটোশুটে বিপাকে, আবারও রণবীর সিংকে তলব করল মুম্বাই পুলিশ]

এমন বিস্ফোরক মন্তব্য নজরে পড়তেই ফিল্মফেয়ারের তরফে ‘সেরা অভিনেত্রী’ নমিনেশন থেকে কঙ্গনা রানাউতের নাম তুলে নেয় সিনে-ম্যাগাজিন। পাল্টা আইনি হুঁশিয়ারিও ছোঁড়ে অভিনেত্রীকে। এরপরই কঙ্গনা রানাউতও আইনি মামলার হুমকি দেন ‘সেরা অভিনেত্রী’ নমিনেশন তুলে নেওয়ার জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut sue filmfare claims unethical corrupt practices