বড় খবর

দাম্পত্য জীবনের ইতি! স্ত্রী পিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা গায়ক অনুপমের

দীর্ঘ ৬ বছরের দাম্পত্যজীবনের ইতি টানলেন অনুপম-পিয়া।

Anupam Roy, Piya Chakraborty, Anupam Roy-Piya Chakraborty getting divorced, অনুপম-পিয়ার বিবাহ বিচ্ছেদ, অনুপম রায়, পিয়া চক্রবর্তী, bengali news today
স্ত্রী পিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা গায়ক অনুপমের

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায় আসতেই থাকে। কিন্তু মাঝেমধ্যে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন তারকাজুটি অনুপম রায় (Anupam Roy) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। বৃহস্পতিবার দীর্ঘ ৬ বছরের দাম্পত্যজীবনের ইতি টানলেন তাঁরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন গায়ক অনুপম খোদ। সেখানেই স্পষ্ট বোঝা গেল যে, যৌথভাবেই এমন বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অনুপম লিখেছেন, “আমি এবং পিয়া দুজনে মিলেই আমাদের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে স্বাধীনভাবে বন্ধু থাকব আমরা।”

তবে দাম্পত্যজীবনে যে অনেক মধুর স্মৃতিও রয়েছে, সেকথাও বিবৃতিতে জানিয়েছেন তাঁরা। গায়ক বলছেন, আমাদের এই যাত্রায় ছিল নানা অভিজ্ঞতা আর সুন্দর স্মৃতিতে ভরা। যদিও ব্যক্তি হিসেবে মত-পার্থক্যের কারণে, আমরা ভেবেছি স্বামী-স্ত্রী হিসেবে আমাদের আলাদা হয়ে যাওয়াটাই আমাদের জন্য মঙ্গল। তবে আগেও যেমন ভাল বন্ধু ছিলাম, আমরা তেমনই থাকব। একে অন্যের সঙ্গে জুড়ে থাকব।

[আরও পড়ুন: NCB-র আপত্তি খারিজ কোর্টে! একবছর পর রিয়াকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহারে অনুমতি]

পাশাপাশি তাঁদের এই পথ চলায় যাঁদেরকে পাশে পেয়েছিলেন, তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছেন গায়ক। কোনওরকম তিক্ততা প্রকাশ না করে সবাই যাতে তাঁদের এই ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান জানান, সেই অনুরোধও করেছেন অনুপম রায়।

অনুপম ও পিয়া সাত পাকে বাঁধা পড়েছিলেন ২০১৫ সালে। বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দুর প্রতি তাঁদের প্রগাঢ় প্রেম আরও কাছাকাছি নিয়ে এসেছিল তাঁদের। পিয়া নিজেই সেকথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anupam roy piya chakraborty getting divorced

Next Story
‘বাংলার জন্য কোনও উদ্যোগই নেই’, বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তীSrabanti Chatterjee quits BJP, Srabanti Chatterjee, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, benglai news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com