scorecardresearch

বড় খবর

ভগবানের সান্নিধ্যে থাকতে চান, অভিনয় ছাড়লেন এই জনপ্রিয় অভিনেত্রী

‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে ঈশ্বরের সঙ্গে সংযোগস্থাপন সম্ভব নয়’, যুক্তি নায়িকার।

ভগবানের সান্নিধ্যে থাকতে চান, অভিনয় ছাড়লেন এই জনপ্রিয় অভিনেত্রী
অনাঘা ভোঁসলে

বছর খানেক আগে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন জাইরা ওয়াসিম। অভিনয় করা ইসলামিক মতে ‘হারাম’- এমন তত্ত্ব দিয়েই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন দঙ্গল গার্ল। এবার সেই পথেই হাঁটলেন আপেক জনপ্রিয় অভিনেত্রী। তিনি অনাঘা ভোঁসলে। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনুপমা ধারাবাহিকের হাত ধরেই সুখ্যাতি লাভ করেছিলেন। তবে এবার নিজের অভিনয় কেরিয়ারে ইতি টানতে চান ঈশ্বরের সেবার জন্য।

উল্লেখ্য, দিন কয়েক আগেই অবশ্য অনাঘা অভিনয় ছাড়ার কথা জানিয়েছিলেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একেবারে পাকাপাকিভাবে ঘোষণা করে দিলেন যে তিনি, ধর্মীয় বিশ্বাস ও আধ্যাত্মিক পথে হাঁটার জন্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন। সেই পোস্টে অভিনেত্রী এও উল্লেখ করেছেন যে, মানুষের জন্মই হয়েছে ঈশ্বরের সেবা করার জন্য। কৃষ্ণনামের মধ্য দিয়ে ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

[আরও পড়ুন: ফ্লপ সিনেমা থেকে জাতীয় পুরস্কার! ফিল্মি কেরিয়ারের গোপন তথ্য ফাঁস আয়ুষ্মানের]

অনাঘা সেই পোস্টেই জানিয়েছেন, এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আজ্ঞে! আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আমাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়। আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন।

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অনাঘা? এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কপট লোকের সংখ্যার অভাব নেই। তাই আধ্যাত্মে বিশ্বাসী হওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

উল্লেখ্য, বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা। দিন কয়েক আগেই স্টার প্লাস-এর এই শো ছেড়েছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupamaa actor anagha bhosale quits acting for religious beliefs