বড় খবর

‘অনুরাধা পড়োয়ালই আমার মা’-কেরালার মহিলার দাবিতে কী বললেন গায়িকা?

সম্প্রতি তিরুবন্তপুরমের বাসিন্দা করমালা মডেক্স জেলা আদালতে মামলা দায়ের করেছেন, তাঁর দাবি তিনি গায়িকা অনুরাধা পাড়োয়ালের মেয়ে।

Anuradha Paudwal
করমালা মডেক্স দাবি করেছেন অনুরাধা পাড়োয়াল তাঁর মা।

করমালা মডেক্সের উপর ক্ষোভ উগড়ে দিলেন অনুরাধা পড়োয়াল। কেরালার এই মহিলা দাবি করেছেন গায়িকা তাঁর মা। ডিএনএকে অনুরাধা বলেছেন, ”কোনও অসভ্য মহিলার এ ধরণের বক্তব্যের ব্যাখ্যা দিতে রাজি নই। এটা আমার মর্যাদার নীচে। আপনারা আমার জন্য চিন্তা করেছেন তার জন্য ধন্যবাদ।”

অনুরাধা পড়োয়ালের মুখপাত্র বলেন, ”ওই মহিলা মানসিক বিকারগ্রস্থ। অনুরাধার মেয়ে কবিতা জন্মগ্রহণ করেছেন ১৯৭৪ সালে, সুতরাং করমালা যা দাবি করছেন তা মিথ্যা। করমালা, অনুরাধার স্বামীর কথাও বলেছেন কিন্তু তিনি জানেনও না অনেকদিন আগেই তিনি প্রয়াত হয়েছেন এবং করমালা অনুরাধার মেয়ে। ওনার অনুরাধাকে অর্থ দেওয়ার কথা, ৫০ কোটি চাওয়া তো অনেক দূরের বিষয়।”

বিগ বসে রেশমি-সিদ্ধার্থের রোমান্স। ফোটো- কালারস

আরও পড়ুন, বিগ বস: রশমিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বললেন সলমন

ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক্সক্লুসিভলি করমালা বলেন, ”চার-পাঁচ বছর আগে, আমার পালিত বাবা পোননাচান, তাঁর মৃত্যুর আগে স্বীকার করেছিলেন যে আমার বায়োলজিক্যাল মা আসলে অনুরাধা পাড়োয়াল। আমার বলা হয়েছিল, চারদিন বয়সে পালিল বাব-মার কাছে দিয়ে দেওয়া হয়েছিল। সেই সময় মহারাষ্ট্রে পোস্টিং ছিল আর্মিম্যান পোননাচান এবং অনুরাধার সঙ্গে বন্ধুত্ব ছিল অনুরাধার। পরে কেরালায় স্থানান্তরিত হন তিনি।”

কারমালা মোডেক্স আরও জানিয়েছেন যে তার পালক পিতা তাঁর মৃত্যুর ঠিক আগে এই সত্য প্রকাশ করেছিলেন। “এখন, আমরা আইনীভাবে বিষয়টি এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। উনি আমার মা এবং আমি তাঁকে ফিরে পেতে চাই ”’। করমালার আইনজীবি অনিল প্রসাদ জানিয়েছেন, করমালা তাঁর বায়োলজিক্যাল বাবা-মায়ের কাছ থেকে ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন। এমনকী অরুণ পড়োয়ালের যে কোন সম্পত্তি কেনাবেচায় নিষেধাজ্ঞা জারি করার দাবি করেছেন।

Web Title: Anuradha paudwal reply kerala woman karmala modex daughter case

Next Story
বিগ বস: রশমিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বললেন সলমনBigg Boss 13 update Salman Khan asks Rashami to leave the house
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com