বড় খবর

অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য ‘কপ ড্রামা’ প্রযোজনায় অনুষ্কা শর্মা

অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য সিরিজ প্রযোজনা করবেন অনুষ্কা শর্মা। এই সিরিজের পরিচালনা করবেন সুদীপ শর্মা। এরআগে এনএইচ টেন ও উড়তা পঞ্জাবের স্ক্রিপ্টও লিখেছিলেন তিনি।

অনুষ্কা শর্মাকে শেষ দেখা গেছে সাই ধাগা ছবিতে।

দিল্লীকে কেন্দ্র করে একটি পুলিশি ড্রামা। অ্যামাজন প্রাইমের জন্য এই সিরিজ প্রযোজনার দায়িত্ব নিলেন অনুষ্কা শর্মা। প্রথমবার ডিজিটাল মাধ্যমে প্রবেশ করছেন অভিনেত্রী। এই সিরিজের পরিচালনা করবেন সুদীপ শর্মা। এর আগে ‘এনএইচ টেন’ ও ‘উড়তা পঞ্জাব’ ছবির স্ক্রিপ্ট লিখেছিলেন তিনি। শুধু তাই নয়, ‘ফিল্লৌরির’ ক্রিয়েটিভ প্রোডিউসারও ছিলেন সুদীপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের একটি সাক্ষাৎকারে সিরিজের চিত্রনাট্যকার হার্দিক মেহেতা প্রকাশ্যে আনলেন, ”আমি অ্যামাজনের জন্য লিখছি। সুদীপ শর্মার সঙ্গে একটি শোয়ে একসঙ্গে কাজ করছি। অক্টোবরের প্রথম দিকেই চিত্রনাট্য তৈরি করে ফেলব এবং ডিসেম্বর কিংবা জানুয়ারীতেই ফ্লোরে আসবে সিরিজ।” এর আগে বিক্রমাদিত্য মোতওয়ানের ‘ট্র্যাপড’ ছবির স্ক্রিনপ্লের সহ লেখক ছিলেন হার্দিক। তিনি এও বলেন, সিজনের প্রথম সিরিজে কাউকে নির্দিষ্ট করে সামনে আনা হয় না। প্রথম সিরিজে মোট দশটা এপিসোড থাকবে।

তিনি আরও বলেন, “এটা দিল্লিকে কেন্দ্র করে একটি ইনভেস্টিগেটিভ ড্রামা। প্রথম সিজনে একটা কেস সামলাতেই দেখা যাবে পুলিশদের। পরের সিজনে কেসের সংখ্যা বাড়বে এবং অনেকগুলো ঘটনা নিয়ে লড়তে দেখা যাবে চরিত্রদের। যেমনটা ট্রু ডিটেক্টটিভের মতো শোগুলোয় হয়ে থাকে।” অনুষ্কা শর্মা এই সিরিজের প্রযোজনা করছেন, কিন্তু অভিনয় করছেন না। সিরিজের বাকি কলাকুশলীদেরও সই করা বাকি।

আরও পড়ুন, সাইনা নেহওয়ালের বায়োপিকে শ্রদ্ধা কাপুরের ফার্স্ট লুক বেরোল

হার্দিক আরও বলেন, এই সিরিজের নাম দেওয়া হয়েছিল ‘অ্যাসাসিন’, কিন্তু এখন হিন্দি নাম দেওয়ার কথা ভাবা হচ্ছে। সম্প্রতি অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছে ‘সুই ধাগা মেড ইন ইন্ডিয়া’ ছবিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma amazon prime video

Next Story
Krishna Raj Kapoor passes away: পরলোক গমন করলেন রাজ কাপুরের স্ত্রীkrishna-raj-kapoor-dead-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com