scorecardresearch

বড় খবর

‘ফ্যাশনগুরুকে হারাল বিশ্ব’, রডরিকসের প্রয়াণে প্রতিক্রিয়া তারকাদের

অনুষ্কা শর্মা, মালাইকা আরোরা, অর্জুন রামপাল, রাহুল খান্না, ডিয়ানা পেন্টি এবং আরও অনেকে ফ্যাশন ডিজাইনার ওয়েনডেল রডরিকস-এর আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

wendell-rodricks
ওয়েনডেল রডরিকস-এর সঙ্গে অনুষ্কা শর্মা।

বুধবার প্রয়াত হন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার, সমাজকর্মী এবং লেখক ওয়েনডেল রডরিকস। তাঁর মৃত্যুর সংবাদ চলচ্চিত্র জগতের তারকাদের হতবাক করে দিয়েছে। রডরিকসের চলে যাওয়া ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির জন্য বড় ক্ষতি বলেই মনে করেছেন তারা। রডরিকস ঘুমের মধ্যে চলে গিয়েছেন, খবরটি শোনার পরই সোশাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করেন অনুষ্কা শর্মা।

রডরিসকের সঙ্গে ফোটো শেয়ার করে এনএইচ ১০-এর নায়িকা লেখেন, ”দুঃসংবাদ নিয়ে ঘুম ভাঙল। ওয়েনডেল রডরিকস ঘুমের মধ্যেই চলে গেলেন। ফ্যাশন দুনিয়ার অন্যতম নক্ষত্র ও অরিজিনাস ডিজাইনার এবং এলজিবিটি-অধিকার রক্ষার অন্যতম কাণ্ডারী। তিনি আমাকে একটি ফ্যাশন শোতে বেঙ্গালুরুতে দেখার পরে মুম্বইয়ে তাঁর ফ্যাশন উইকে শো করার সুযোগ দিয়েছিলেন এবং তা অত্যন্ত জাকজঁমকপূর্ণ ছিল। রডরিকস-ও কারণ যাঁর জন্য আমি ব্যাঙ্গালুরু থেকে মুম্বই আসি ১৮ বছর আগে। রিপ ওয়েনডেল। পরিবার ও বন্ধুদর জন্য সমবেদনা ও ভালবাসা রইল।”

রডরিসকের সঙ্গে কাটানো মুহুর্তদের ফিরে দেখলেন মালাইকা আরোরা এবং লিখলেন, ”একজন মাস্টার কিউটোরিয়ে এবং তাঁর সৃষ্টি… ..আমাদের সবচেয়ে প্রিয় ওয়েনডেল রডরিকস… আমি প্রথমে কেঁদেছিলাম, তারপর আমাদের সুন্দর স্মৃতিগুলি ভাগ করেছি সেই মুহুর্তগুলি মনে করে একা বসে বসে হেসে উঠলাম। ”

আরও পড়ুন, ”আমার জন্য অপেক্ষা করবেন”, ইরফানের হৃদয় বিদারক বার্তা

রডরিসকের মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত অর্জুন রামপাল। ইনস্টাগ্রামে অভিনেতা লেখেন, ”ভীষণ খারাপ খবর, একটি সুন্দর মানুষ এবং এমন প্রতিভাবান ডিজাইনারকে, ফ্যাশন ইন্ডাস্ট্রি এবং বিশ্ব আজ হারিয়েছে। আমি যখনই ওর সঙ্গে দেখা করতাম তখনই আনন্দ হত। ওর হাসি আমাকে মন ভাল করে দিত… তোমাকে মিস করব ওয়েনডেল।”

রাহুল খান্না, রিচা চড্ডা, সোনা মহাপাত্র, ডিয়ানা পেন্টি প্রত্যেকে টুইট করে শোকবার্তা জ্ঞাপন করেছেন। বৃহস্পতিবার বিকেল ৪টেয় গোয়ার কোলভালে-য় শেষকৃত্য সম্পন্ন হবে ওয়েনডেল রডরিকসের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma malaika arora arjun rampal rahul khanna kubbra sait diana penty and many others mourned the loss of wendell rodricks