scorecardresearch

”আমার জন্য অপেক্ষা করবেন”, ইরফানের হৃদয় বিদারক বার্তা

মন খারাপ করা ভিডিও বার্তায় নিজের কথা জানালেন ইরফান খান। প্রচারে থাকতে পারবেন না, তাই কারণ জানিয়ে তাঁর জন্য অপেক্ষা করার অনুরোধ করলেন অভিনেতা।

Irrfan Khan
'আংরেজি মিডিয়াম'-এর প্রচার করতে পারবেন না ইরফান খান।

‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলার মুক্তির একদিন আগে নিজের কথা জানালেন ইরফান খান। তাঁর মন খারাপ করা ভিডিও বার্তা পৌঁছলেন দর্শকের কাছে। প্রচারে থাকতে পারবেন না, তাই কারণ জানিয়ে এই ভিডিও। হোমি আদাজানিয়ার পরিচালনায় তৈরি এই ছবি ইরফানের যে বিশেষ জায়গা নিয়ে রয়েছে তাও জানাতে ভুললেন না অভিনেতা। তাই ছবিটা দেখার এবং তাঁর ফিরে আসার অপেক্ষা করতে বললেন ইরফান।

২০১৭ সালে তৈরি ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’। রাধিকা মদন, করিনা কাপুর খান, দীপক দোবরিয়াল, ডিম্পল কপাডিয়া, রণবীর শোরে, পঙ্কজ ত্রিপাঠী এবং কিকু শারদাকে দেখা যাবে এই ছবিতে।

irrfan-khan
আংরেজি মিডিয়াম ছবির একটি স্টিল।

আরও পড়ুন, সারা-অক্ষয়-ধনুশ নতুন ছবিতে, শুটিং শুরু তাড়াতাড়ি

ছবিতে ইরফানের বিভিন্ন স্টিল দিয়ে একটি ভিডিও বানিয়ে তৈরি হয়েছে এই ভিডিও। সেখানে ৫৩ বছরের অভিনেতা বলেছেন, ”হ্যালো ভাই ও বোনেরা। আমি ইরফান। আমি আপনাদের সঙ্গে আছি কিন্তু এখন আর থাকতে পারব না। আংরেজি মিডিয়াম ছবি আমার জন্য গুরুত্বপূর্ণ। যেভাবে ভালবেসে ছবিটা তৈরি করেছি ঠিক সেভাবেই এর প্রচার করতে চেয়েছিলাম। কিন্তু আমার শরীরে কিছু অযাচিত অতিথি এসে পড়েছেন, তাদের সঙ্গেই কথাবার্তা চলছে। দেখি কী হয়। যাই হোক, আপনাদের জানাব।”

আরও পড়ুন, মার্চেই সামনে আসবে ঋতুপর্ণা-শাশ্বত’র ‘পার্সেল’ রহস্য

তিনি আরও বলেন, ”যখন জীবন আপনাকে লেবু দেয়, আপনি লেমোনেড তৈরি করেন। শুনতে ভালই লাগে, কিন্তু সত্যি সত্যি বাস্তবে লেবু থেকে সরবত বানানো মোটেই সহজ নয়। আশা করব এই ছবি আপনাকে হাসাবে, কাঁদাবে এবং সম্ভবত আবার হাসাবে। ট্রেলারের আনন্দ নিন এবং ছবিটা দেখুন।”

”এবং হ্যাঁ … আমার জন্য অপেক্ষা করবেন”, শেষ করলেন অভিনেতা।

গতবছর এপ্রিলে ভারতে ফিরেছিলেন ইরফান খান। নিউরো এন্ডোক্রিন টিউমর -এর চিকিৎসা করাতে লন্ডনে গিয়েছিলেন তিনি। তারপরে ‘আংরেজি মিডিয়াম’-এর সেটে ফেরেন ও তাঁর ছবি দেখে আনন্দিত হয়েছিলেন ফ্যানেরা।

২০ মার্চ মুক্তি পাচ্ছে আংরেজি মিডিয়াম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Irrfan khan wont be able to promote angrezi medium