বড় খবর


সোশাল মিডিয়ায় ভাইরাল অনুষ্কা শর্মার এই লুক, দেখে নিন

চোখে সোনালী ফ্রেমের ওভাল-শেপড চশমা, মাথায় কাঁচা-পাকা চুল, কানে মুক্তোর দুল এবং সালোয়ার কামিজের এই লুক নিশ্চয়ই প্রশংসা কুড়োবে দর্শকদের

পরি ছবির বক্স অফিস রিপোর্ট যাই হোক না কেন, পর্দায় অনুষ্কার মেকওভারের প্রশংসা না করে থাকতে পারেননি নিন্দুকেরাও। এরপর প্রকাশ্যে এল তাঁর সুই ধাগা’র লুক। সেখানেও ডি গ্ল্যাম লুকে চমক দিতে ছাড়েননি তিনি। তবে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে সম্পূর্ণ অন্য একটা ছবিতে মিসেস কোহলির লুক। আনন্দ এল রাইয়ের আগামী ছবি জিরো’তে তিনি অভিনয় করছেন এক বিজ্ঞানীর চরিত্রে। সম্পূর্ণ ভিন্নধর্মী এই চরিত্রে তাঁর মেকওভারের কোন ছবি এখনও অব্দি পাওয়া যায়নি।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ভাইরাল ছবি দেখে অনুমান করা যায় এটিই  সম্ভবত তাঁর আগামী ছবির লুক।  ছবিটিতে বয়স্ক এক মহিলার মেকআপে তাঁকে চেনা দুষ্কর। চোখে সোনালী ফ্রেমের ওভাল-শেপড চশমা, মাথায় কাঁচা-পাকা চুল, কানে মুক্তোর দুল এবং সালোয়ার কামিজের এই লুক নিশ্চয়ই প্রশংসা কুড়োবে দর্শকদের।

 

 

আরও পড়ুন, দেখে নিন, বিয়ন্ড দ্য ক্লাউডসের নেপথ্য দৃশ্য

ছবিটি সম্পর্কে কোন বাড়তি তথ্য আপাতত পাওয়া যায়নি। সিনেমা ছাড়া কোন বিশেষ বিজ্ঞাপনের জন্যও হতে পারে এই মেকওভার।  বিজ্ঞাপন হোক বা ফিল্ম, কাজটির জন্য অনুষ্কা এবং তাঁর মেক-আপ আর্টিস্ট দুজনেই প্রশংসার দাবী রাখেন।

Web Title: Anushka sharma old lady look

Next Story
শুধু কলঙ্ক নয়, বক্সঅফিসে আসতে চলেছে আরও ১০টি পিরিয়ড ড্রামা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com