Anushka Sharma pens a love note for Virat Kohli as he scores hundred: সেঞ্চুরির পরই আংটিতে চুমু, উৎসর্গ মেয়ে-বউকে! বিরাটকে মিষ্টি জবাব অনুষ্কার | Indian Express Bangla

সেঞ্চুরির পরই আংটিতে চুমু, উৎসর্গ মেয়ে-বউকে! বিরাটকে মিষ্টি জবাব অনুষ্কার

পুরনো মেজাজে বিরাট কোহলি, আবেগঘন অনুষ্কা শর্মা।

সেঞ্চুরির পরই আংটিতে চুমু, উৎসর্গ মেয়ে-বউকে! বিরাটকে মিষ্টি জবাব অনুষ্কার
বিরাট কোহলির শতরানে উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা

তিন বছর বাদে অপেক্ষার অবসান। হাজার কুড়ি দিন বাদে বিরাটের ব্যাটে এল শতরান। অনুরাগীরা বলছেন, রাজা ফিরলেন রাজার মতো। শেষমেশ বৃহস্পতিবার ভারত বনাম আফগানিস্তান ম্যাচে ৭১তম সেঞ্চুরিটা করেই ফেললেন। ২২ গজে পুরনো ছন্দে স্বামীকে ফিরতে দেখে বিরাট উচ্ছ্বসিত স্ত্রী অনুষ্কা শর্মা।

এদিন শতরানের পরই প্রকাশ্যে বিয়ের আংটিতে চুমু খেতে দেখা যায় বিরাট কোহলিকে। দুবাইয়ের ময়দানে ৬১ বলে ১২২ রান করেন কোহলি। তাঁর ব্যাটের দাপটে ভারতের শতরানে উচ্ছ্বাসের বন্যা বয়ে যায় দর্শকাসনে বসে থাকা অনুরাগীদের মধ্যে। এই জয় বিরাট উৎসর্গ করেন স্ত্রী অনুষ্কা ও মেয়ে ভামিকাকে।

অন্যদিকে বিরাটের শতরানে আবেগে ভেসেছেন স্ত্রী অনুষ্কাও। ২২ গজে ঝড় তোলা ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, “যে কোনও পরিস্থিতিতে সবসময়ে তোমার পাশে আছি।” অনুষ্কার পোস্টে বিরাটকে বাহবা জানান বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, সোনালি বেন্দ্রে, রণবীর সিং থেকে জয়দীপ আওলাত, আথিয়া শেট্টির মতো তারকারা। আর স্বামী বিরাট কোহলি অনুষ্কার সেই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিলেন।

[আরও পড়ুন: ঋষভ এখন প্রাক্তন! এই পাক পেসারের প্রেমে ছটফট করছেন ঊর্বশী]

এদিন জয়ের পরই বিরাট কোহলি বলেন, “বাইরে থেকে অনেকে অনেক কথাই বলেছে। কিন্তু আমরা পাত্তা দিইনি। সেঞ্চুরি করার পর আংটিতে চুমু খেলাম। কারণ, আমার ফিরে আসা আর সবসময়ে পাশে থাকার জন্য একজন মানুষেরই সবথেকে বেশি অবদান রয়েছে। আমার স্ত্রী অনুষ্কা শর্মার। এই শতরান সবার আগে ওকে এবং আমাদের মেয়ে ভামিকাকে উৎসর্গ করছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma pens a love note for virat kohli as he scores hundred

Next Story
‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংয়েই ১৮ কোটি! বলিউডের হাল ফেরাবেন রণবীর-আলিয়া?